Sukanta Majumder: ‘বাবুলদা থাকলে ভালো হত, পশ্চিমবঙ্গ এক ও অটুট’ Zee ২৪ ঘণ্টায় Exclusive রাজ্য BJP-র নয়া সভাপতি

দিলীপ ঘোষের স্টাইলেই দল পরিচালনা করবেন? উত্তর দিলেন রাজ্য বিজেপির নয়া সভাপতি।

Updated By: Sep 20, 2021, 10:06 PM IST
Sukanta Majumder: ‘বাবুলদা থাকলে ভালো হত, পশ্চিমবঙ্গ এক ও অটুট’  Zee ২৪ ঘণ্টায় Exclusive রাজ্য BJP-র নয়া সভাপতি

নিজস্ব প্রতিবেদন: রাজ্য বিজেপিতে (BJP) দিলীপ যুগের অবসান। নয়া সভাপতি হলেন সুকান্ত মজুমদার (Sukanta Majumder)। উত্তরবঙ্গের বালুরঘাটের সাংসদ সুকান্ত মজুমদার। রাজ্য সভাপতি নির্বাচিত হওয়ার পর প্রথমবার কথা বলেন Zee ২৪ ঘণ্টার সঙ্গে।     

সম্প্রতি বিজেপিতে (BJP) বড় ভাঙন ধরিয়েছে তৃণমূল। পদ্ম শিবির ছেড়ে ঘাসফুল শিবিরে যোগ দিয়েছেন আসানসোলের সাংসদ বাবুল সুপ্রিয় (Babul Supriyo)। বাবুলের দলছাড়া নিয়ে Zee ২৪ ঘণ্টার ‘আপনার রায়’ অনুষ্ঠানে মুখ খোলেন সুকান্ত মজুমদার (Sukanta Majumder)। রাজ্য বিজেপির (BJP) নয়া সভাপতি বলেন, “বাবুল দা থাকলে ভালো হত। বহু লড়াইয়ের সাক্ষী বাবুল দা। হয়ত আগামিদিনে আবার একসঙ্গে লড়ব।” Zee ২৪ ঘণ্টাতেই পুরোনো সতীর্থ সুকান্তকে শুভেচ্ছা জানান বাবুল সুপ্রিয় (Babul Supriyo)।

আরও পড়ুন: BJP: দিলীপ ঘোষের জায়গায় রাজ্য বিজেপির সভাপতি পদে সুকান্ত মজুমদার

বিগত কয়েক মাসে উত্তরবঙ্গ নিয়ে বিজেপি নেতাদের করা মন্তব্য ঘিরে বারবার উত্তপ্ত হয়েছে রাজ্য রাজনীতি। বিজেপি নেতাদের বিরুদ্ধে ‘বঙ্গভঙ্গ’র অভিযোগ করেছেন বিরোধীরা। এই প্রসঙ্গে Zee ২৪ ঘণ্টার ‘আপনার রায়’ অনুষ্ঠানে সুকান্ত মজুমদার (Sukanta Majumder) জানান, “বিজেপির ঘোষিত নীতি পশ্চিমবঙ্গ এক এবং অটুট। নেতারা কেবল উত্তরবঙ্গের মানুষের কথা বলেছেন। বঞ্চনার কথা তুলে ধরেছেন।”

আরও পড়ুন: BJP: "দায় চাপাতেই পারেন, আমি আমার কাজ করেছি", জানালেন দিলীপ ঘোষ

একুশের বিধানসভা ভোটে বিজেপির ‘ডবল ইঞ্জিন’ সরকারের স্বপ্নভঙ্গ হয়েছে। ইতিমধ্যে দল ছেড়েছেন চার বিধায়ক এবং এক সাংসদ। জেলায় জেলায় দল ছাড়ছে বহু কর্মী-সমর্থক। এই পরিস্থিতিতে দায়িত্ব পেলেও আত্মবিশ্বাসী সুকান্ত মজুমদার (Sukanta Majumder)। তিনি বলেন, “বিজেপির মূল সম্পদ হল বুথে লড়াই করা কার্যকর্তারা। যাঁরা আদর্শকে সঙ্গে নিয়ে লড়াই করেন। পশ্চিমবঙ্গে বিজেপি সফল হবে এবং আগামী লোকসভা ভোটে বিজেপি আগেরবারের চেয়েও বেশি আসন নিয়ে কেন্দ্রে ক্ষমতায় আসবে।”   

পরবর্তী রাজ্য সভাপতি হিসেবে বালুরঘাটের সাংসদের নাম কেন্দ্রীয় নেতৃত্বের কাছে প্রস্তাব করেছিলেন দিলীপ ঘোষ’ই (Dilip Ghosh)। নতুন ইনিংস শুরুর মুহূর্তে তাই ‘দিলীপ দা’কে ধন্যবাদ জানাতে ভোলেননি নয়া সভাপতি। তিনি কি দিলীপ ঘোষের স্টাইলেই দল পরিচালনা করবেন? স্বপ্লভাষী সুকান্ত মজুমদারের (Sukanta Majumder) উত্তর, “ক্রমশ প্রকাশ্য”।

.