নারদকাণ্ডে ইডি দফতরে হাজিরা তৃণমূল সাংসদ প্রসূন বন্দ্যোপাধ্যায়ের

Updated By: Nov 6, 2017, 01:05 PM IST
নারদকাণ্ডে ইডি দফতরে হাজিরা তৃণমূল সাংসদ প্রসূন বন্দ্যোপাধ্যায়ের

নিজস্ব প্রতিনিধি: নারদ স্টিংকাণ্ডে ইডির দফতরে হাজিরা দিতে গিয়েছেন হাওড়ার সাংসদ তথা প্রাক্তন ফুটবলার প্রসূন বন্দ্যোপাধ্যায়। সোমবার সকাল ন'টা নাগাদ এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের দফতরে যান তিনি। ইডি সূত্রের খবর, এদিন তাঁর বয়ান রেকর্ড করা হচ্ছে।

ভিডিও ফুটেজে দেখা গিয়েছে, ২০১৪-র ১৬ এপ্রিল ম্যাথু স্যামুয়েলের কাছ ৪ লক্ষ টাকা নিয়েছেন প্রসূন বন্দ্যোপাধ্যায়। ম্যাথু একজন ব্যবসায়ী হিসাবে নিজেকে সেসময় পরিচয় দিয়েছিলেন। ম্যাথুর দাবি, প্রসূন তাঁকে ব্যবসায় সাহায্য করার প্রতিশ্রুতি দিয়েই চার লক্ষ টাকা নিয়েছিলেন। মূলত, এবিষয়েই তাঁকে আজ জিজ্ঞাসাবাদ করবেন তদন্তকারী আধিকারিকরা। 

ম্যাথু যা দাবি করছেন, তার সারবত্তা খুঁজছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। ফলে, আজ কী প্রশ্ন করা হতে পারে প্রসূনকে তা নিয়েই শুরু হয়েছে জল্পনা।
সূত্রের খবর, আজ তদন্তকারীরা জানতে চাইতে পারেন- ১) প্রসূন কেন টাকা নিয়েছিলেন? ২) ম্যাথ্যুর সঙ্গে কে তাঁর পরিচয় করিয়ে দিয়েছিলেন? 

উল্লেখ্য, এর আগে সিবিআই দফতরেও হাজির হয়েছিলেন প্রসূন বন্দ্যোপাধ্যায়। ইডি তাঁকে ৩০ সেপ্টেম্বর ডেকে পাঠিয়েছিল। তখন ইডি-র কাছ থেকে সময় চেয়ে নিয়েছিলেন হাওড়ার সাংসদ।

.