নারদ নিউজের স্টিং অপারেশনে নজর কমিশনের, পথে বিরোধীরা, উত্তাল সংসদ, অস্বস্তিতে শাসক দল

নির্বাচন কমিশনের নজরে নারদ নিউজের স্টিং অপারেশন। রাতেই স্টিং অপারেশনের সিডি-সহ কমিশনে অভিযোগ দায়ের করেন বিরোধীরা। দিনভর প্রশাসনিক কর্তাদের সঙ্গে বৈঠকের পর কমিশন জানিয়ে দিল, স্টিং অপারেশনের ফুটেজ খতিয়ে দেখবে তারা।   ফলে ভোটের আগে অস্বস্তি কিছুটা বাড়ল তৃণমূলের।

Updated By: Mar 15, 2016, 08:15 PM IST
নারদ নিউজের স্টিং অপারেশনে নজর কমিশনের, পথে বিরোধীরা, উত্তাল সংসদ, অস্বস্তিতে শাসক দল

ওয়েব ডেস্ক: নির্বাচন কমিশনের নজরে নারদ নিউজের স্টিং অপারেশন। রাতেই স্টিং অপারেশনের সিডি-সহ কমিশনে অভিযোগ দায়ের করেন বিরোধীরা। দিনভর প্রশাসনিক কর্তাদের সঙ্গে বৈঠকের পর কমিশন জানিয়ে দিল, স্টিং অপারেশনের ফুটেজ খতিয়ে দেখবে তারা।   ফলে ভোটের আগে অস্বস্তি কিছুটা বাড়ল তৃণমূলের।

শিয়রে বিধানসভা ভোট। সবে শুরু হয়েছে জমজমাট প্রচার। তার মধ্যেই প্রকাশ্যে বিস্ফোরক ভিডিও ফুটেজ।  

নারদের  বিস্ফোরক স্টিং
তোলপাড় রাজ্য রাজনীতি

বিজেপির দাবি, নারদ নিউজ নামে ওয়েব পোর্টালের স্টিং অপারেশন ধরা পড়েছে চাঞ্চল্যকর এই ছবি।

কমিশনের দ্বারস্থ বিরোধীরা

শহরে হাজির নির্বাচন কমিশনের ফুল বেঞ্চ। তাই রাতেই গোটা বিষয়টি নিয়ে নির্বাচন কমিশনে নালিশ জানায় বিরোধীরা। জমা দেওয়া হয় স্টিং অপারেশনের সিডিও।  রাতে কমিশনের দ্বারস্থ হয় তৃণমূল কংগ্রেসও।

মঙ্গলবার সকালে জেলার প্রশাসনিক কর্তাদের সঙ্গে দফায় দফায় বৈঠক করেন মুখ্য নির্বাচন কমিশনার নাসিম জাইদি। স্টিং অপারেশনের ফুটেজ যে তাঁদের নজরে রয়েছে তা বুঝিয়ে দিয়েছে কমিশন। খতিয়ে দেখা হচ্ছে ফুটেজ।

 নারদ কাণ্ডে মঙ্গলবার উত্তাল হয়েছে সংসদ। নির্বাচন কমিশনের নজরে স্টিং ফুটেজ। রাস্তায় নেমে বিক্ষোভ বিরোধীদের।  সব মিলিয়ে বিধানসভা ভোটের আগে নারদ কাণ্ডে বেশ কিছুটা অস্বস্তিতে শাসক তৃণমূল কংগ্রেস।

 

 

.