কুপিয়ে, পিটিয়ে পরিচারিকাকে খুন করল বৃদ্ধ গৃহস্বামী!

কুপিয়ে, পিটিয়ে পরিচারিকাকে খুন করল বৃদ্ধ গৃহস্বামী। নিজেই থানায় গিয়ে আত্মসমর্পণ করে জানাল খুনের কথা। পুলিস গিয়ে ফ্ল্যাট থেকে উদ্ধার করল পরিচারিকার ক্ষতবিক্ষত রক্তাক্ত দেহ। নিউটাউনের ইউনি ওয়ার্ল্ড সিটির ঘটনা। গার্ডেন টাওয়ার নাইনের জিরো জিরো টু  ফ্ল্যাটে একাই থাকত সুব্রত দালাল। তার সঙ্গেই থাকতেন পরিচারিকা রাধা সরকার। রাধার বাড়ি কাচরাপাড়ায়। রাধার দিদির দাবি, দুহাজার দশ সালে সুব্রত দালাল তাঁর বোনকে মন্দিরে নিয়ে গিয়ে বিয়ে করেছিল। কিন্তু রেজিস্ট্রি করার কথা বললেই রেগে যেত সে। তা নিয়ে দুজনের মধ্যে ঝামেলাও চলছিল। সুব্রত মাঝেমধ্যেই রাধাকে মারধর করত বলে অভিযোগ। দুজনের সম্পর্কের কথা রাধার পরিবারের অজানা ছিল না। আজ বিকেল পাঁচটা নাগাদ রেজিস্ট্রি নিয়ে ফের দুজনের মধ্যে গণ্ডগোল শুরু হয়।  রাধা সরকারের দিদির দাবি, বিকেলে তাঁর বোন কাঁদতে কাঁদতে ফোনে মারধররে কথা জানিয়েছিল।

Updated By: Oct 2, 2016, 10:53 PM IST
কুপিয়ে, পিটিয়ে পরিচারিকাকে খুন করল বৃদ্ধ গৃহস্বামী!

ওয়েব ডেস্ক: কুপিয়ে, পিটিয়ে পরিচারিকাকে খুন করল বৃদ্ধ গৃহস্বামী। নিজেই থানায় গিয়ে আত্মসমর্পণ করে জানাল খুনের কথা। পুলিস গিয়ে ফ্ল্যাট থেকে উদ্ধার করল পরিচারিকার ক্ষতবিক্ষত রক্তাক্ত দেহ। নিউটাউনের ইউনি ওয়ার্ল্ড সিটির ঘটনা। গার্ডেন টাওয়ার নাইনের জিরো জিরো টু  ফ্ল্যাটে একাই থাকত সুব্রত দালাল। তার সঙ্গেই থাকতেন পরিচারিকা রাধা সরকার। রাধার বাড়ি কাচরাপাড়ায়। রাধার দিদির দাবি, দুহাজার দশ সালে সুব্রত দালাল তাঁর বোনকে মন্দিরে নিয়ে গিয়ে বিয়ে করেছিল। কিন্তু রেজিস্ট্রি করার কথা বললেই রেগে যেত সে। তা নিয়ে দুজনের মধ্যে ঝামেলাও চলছিল। সুব্রত মাঝেমধ্যেই রাধাকে মারধর করত বলে অভিযোগ। দুজনের সম্পর্কের কথা রাধার পরিবারের অজানা ছিল না। আজ বিকেল পাঁচটা নাগাদ রেজিস্ট্রি নিয়ে ফের দুজনের মধ্যে গণ্ডগোল শুরু হয়।  রাধা সরকারের দিদির দাবি, বিকেলে তাঁর বোন কাঁদতে কাঁদতে ফোনে মারধররে কথা জানিয়েছিল।

আরও পড়ুন কলকাতার সড়কে ফের অভিজাতের আস্ফালন

আচমকা ফোন কেটে যায়। তারপর চেষ্টা করেও আর রাধাকে ফোনে পায়নি পরিবার। সুব্রত দালালের ফোনও বেজে যায়। সুব্রত দালাল নিজেই নিউটাউন থানায় গিয়ে আত্মসমর্পণ করে। খুনের কথা স্বীকার করে নেয় সে। পুলিস গিয়ে ফ্ল্যাট থেকে রাধার রক্তাক্ত ক্ষতবিক্ষত দেহ উদ্ধার করে। ঘটনাস্থল থেকে হাতুড়ি, শাবল ও দা উদ্ধার হয়েছে। পুলিসের অনুমান, তীব্র আক্রোশ থেকে কুপিয়ে ও পিটিয়ে রাধাকে খুন করা হয়েছে। সুব্রত দালালকে গ্রেফতার করেছে পুলিস। রাধার পরিবারের অভিযোগ, সুব্রত দালাল আগেও চারবার বিয়ে করেছিল। কিন্তু কাউকেই আইনি স্বীকৃতি দেয়নি সে।

আরও পড়ুন  বিলম্বিত বোধোদয়, পুজোকে হাতিয়ার করে এবার জনসংযোগে ঝাঁপিয়ে পড়ছে সিপিএম

 

.