কাল সিবিআই দফতরে হাজির দিতে যাচ্ছেন মুকুল রায়, দিল্লি থেকে হাজির CBI-এর বিশেষ টিম

আগামিকাল সিবিআই দফতরে হাজিরা দিচ্ছেন মুকুল রায়। তৃণমূলের সাধারণ সম্পাদককে জেরা করতে তৈরি সিবিআইয়ের দুঁদে গোয়েন্দারাও। দিল্লি থেকে কলকাতায়  ইতিমধ্যেই এসে পৌছেছে সিবিআইয়ের বিশেষ টিম। প্রস্তুত প্রশ্নপত্রও। সারদা কেলেঙ্কারি নিয়ে মুকুল রায়ের কাছে তথ্য জানতে চাইবে সিবিআই।

Updated By: Jan 29, 2015, 06:03 PM IST
কাল সিবিআই দফতরে হাজির দিতে যাচ্ছেন মুকুল রায়, দিল্লি থেকে হাজির CBI-এর বিশেষ টিম

ওয়েব ডেস্ক: আগামিকাল সিবিআই দফতরে হাজিরা দিচ্ছেন মুকুল রায়। তৃণমূলের সাধারণ সম্পাদককে জেরা করতে তৈরি সিবিআইয়ের দুঁদে গোয়েন্দারাও। দিল্লি থেকে কলকাতায়  ইতিমধ্যেই এসে পৌছেছে সিবিআইয়ের বিশেষ টিম। প্রস্তুত প্রশ্নপত্রও। সারদা কেলেঙ্কারি নিয়ে মুকুল রায়ের কাছে তথ্য জানতে চাইবে সিবিআই।

সারদা কর্তা সুদীপ্ত সেন পালিয়ে যাওয়ার পর তারসঙ্গে মুকুল রায়ের গোপন যোগাযোগ নিয়ে যে অভিযোগ উঠেছে সে সম্পর্কেও তৃণমূলের ক্রাইসিস ম্যানজারের কাছে জানতে চাওয়া হতে পারে।  সকাল এগারোটায় সিজিও কমপ্লেক্সে যাবেন মুকুল রায়। সিজিও কমপ্লেক্সে দলীয় পতাকা ছাড়া বিক্ষোভ দেখাবে তৃণমূল । সিজিও কমপ্লেক্সের বাইরে থাকছে কড়া পুলিসি নিরাপত্তা।

এদিকে, আজ সুদীপ্ত সেনকে জেলে গিয়ে জেরা করল সিবিআই এবং এনফোর্সমেন্ট ডায়রক্টরেটের অফিসারেরা। বিদেশে সারদাকর্তার কোনও সম্পত্তি রয়েছে কিনা, সেবিষয়ে বেশকিছু সূত্র পেয়েছে ED। সেই বিষয়ে সুদীপ্ত সেনকে জিজ্ঞাসাবাদ করা হয়।  মদন মিত্র সহ আরও কয়েকজন রাজনৈতিক ব্যক্তির সঙ্গে সুদীপ্ত সেনের যোগাযোগ সংক্রান্ত তথ্যও সারদাকর্তার থেকে পেতে চাইছে ED।

একই সঙ্গে কলকাতা ফিল্ম ফেস্টিভ্যালের পর একটি পাঁচতারা হোটেলে পার্টি এবং সেই হোটেলে সারদার টাকায় ঘর বুক করা নিয়েও ইতিমধ্যেই তথ্য পেয়েছে ED. জেরা হয় সেই বিষয়েও। সুদীপ্ত সেনকে জেরা করার জন্য আদালতে আর্জি জানিয়েছিল ED। তিরিশে জানুয়ারির মধ্যে সেই জেরা করতে নির্দেশ দেয় আদালত।

.