Mukul Roy Missing: বাবার দিল্লি যাওয়ার পেছনে বিপুল টাকার খেলা রয়েছে, চাঞ্চল্যকর দাবি ছেলে শুভ্রাংশুর

Mukul Roy Missing:তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষ বলেন, যিনি এমনিতেই নিখোঁজ ছিলেন তাঁর আবার নতুন করে নিখোঁজ হওয়ার কেন প্রযোজন পড়ল তা বোঝা যাচ্ছে না। শুভ্রাংশু যে অভিযোগ করেছেন সেটাও গুরুতর। গোটাটাই তদন্ত সাপেক্ষ

Updated By: Apr 18, 2023, 07:36 PM IST
Mukul Roy Missing: বাবার দিল্লি যাওয়ার পেছনে বিপুল টাকার খেলা রয়েছে, চাঞ্চল্যকর দাবি ছেলে শুভ্রাংশুর

প্রবীর চক্রবর্তী: সোমবার থেকে নিখোঁজ মুকুল রায়। সূত্রের খবর তিনি এখন রয়েছেন দিল্লিতে। কোনও কোনও মহলে এমনও জল্পনা যে তিনি বিজেপিতে যোগদান করতে পারেন। কিন্তু তার কোনও খবর নেই ছেলে শুভ্রাংশু রায়ের কাছে। তিনি বলেন, বাবা অসুস্থ। তিনি কোথায় রয়েছে সেটাই এখন বড় বিষয়। তাই তাঁকে এনে আগে চিকিত্সা করাতে হবে পরে দেখা যাবে তিনি কোন দলে গিয়েছেন। তবে বাবার দিল্লির যাওয়ার পেছনে বড় অঙ্কের টাকার খেলা রয়েছে। 

আরও পড়ুন-মুকুলের নিখোঁজ রহস্য! শুভ্রাংশুর অভিযোগের পর থানায় তলব বিজেপি নেতাকে 

শুভ্রাংশু রায়ের দাবি, গোটা ঘটনার পেছনে টাকা খেলা রয়েছে বলতে পারি। এর পেছনে নিশ্চয় কোনও রাজনৈতিক দল রয়েছে। গতকাল কোনও এক অবাঙালি ছেলেকে দিল্লির কোনও এক এসেন্সি থেকে ফোন করে বলা হয় মুকুলবাবুর হাতে ৫০ হাজার টাকা দিয়ে আসতে। কেননা মুকুলবাবুর হাতে এক টাকাও ছিল না। তিনি কীভাবে টিকিট কাটলেন? টাকা কোথা থেকে এল? আমার কিন্তু অজানা। 

মুকুল রায়ের নিখোঁজ হওয়ার পেছনে রহস্য তেজি করেই থেমে থাকেননি শুভ্রাংশু। তিনি আরও বলেন, আমার ব্যক্তিগত মত অভিষেক বন্দ্যোপাধ্যায়কে হেনস্থা করার জন্যই তারা এই খেলায় নেমেছে বিজেপি। কারণ টার্গেট তো অভিষেক বন্দ্যোপাধ্যায়। পশ্চিমবঙ্গে তৃণমূলকে এগিয়ে নিয়ে যাচ্ছেন অভিষেক। বয়সে উনি আমার ছোট হলেও উনি আমার নেতা।

গতাকালই শুভ্রাংশ রায় বলেন, বাবা যাদের সঙ্গে গিয়েছেন তারা বাবার পূর্ব পরিচিত। আজ অভিযোগ করলেন বাবাকে টাকা দেওয়া হয়েছে। এদিকে, মুকুল রায়ের ঘটনার সঙ্গে দলের কোনও সম্পর্ক নেই। সব জায়গাতে অভিষেককে টানা ঠিক নয় বলে মন্তব্য করেছেন তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষ। তৃণমূল মুখপাত্র বলেন, যিনি এমনিতেই নিখোঁজ ছিলেন তাঁর আবার নতুন করে নিখোঁজ হওয়ার কেন প্রযোজন পড়ল তা বোঝা যাচ্ছে না। শুভ্রাংশু যে অভিযোগ করেছেন সেটাও গুরুতর।  গোটাটাই তদন্ত সাপেক্ষ। সব ব্য়াপারে অভিষেককে জড়িয়ে দেওয়া ঠিক নয়। অভিষেককে কালিমালিপ্ত করার যে চেষ্টা সেটা তো চলছেই। মুকুলবহাবু সোম, বুধ, শুক্র উনি তৃণমূলে থাকেন। মঙ্গলবার, বৃহস্পতি, শনি উনি বিজেপিতে থাকেন। রবিবার বাড়িতে বসে চা খান। তাই নতুন করে তাঁর বিজেপি যাওয়া, যোগদানের কোনও গুরুত্ব রয়েছে বলে মনে হয় না।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.