সিঙ্গল বেঞ্চের রায়কে চ্যালেঞ্জ জানিয়ে ডিভিশন বেঞ্চে গেল এমপিএস

সিঙ্গল বেঞ্চের রায়কে চ্যালেঞ্জ জানিয়ে ডিভিশন বেঞ্চে গেল এমপিএস। অর্থলগ্নি সংস্থা বাদে অন্য সব ব্যবসা চালিয়ে যাওয়ার দাবি জানিয়েছেন তাঁরা। এদিকে আজ থেকে এমপিএসের সব অফিস সিল করার কাজ শুরু করে দিয়েছে পুলিস।

Updated By: Apr 1, 2015, 03:50 PM IST

ওয়েব ডেস্ক: সিঙ্গল বেঞ্চের রায়কে চ্যালেঞ্জ জানিয়ে ডিভিশন বেঞ্চে গেল এমপিএস। অর্থলগ্নি সংস্থা বাদে অন্য সব ব্যবসা চালিয়ে যাওয়ার দাবি জানিয়েছেন তাঁরা। এদিকে আজ থেকে এমপিএসের সব অফিস সিল করার কাজ শুরু করে দিয়েছে পুলিস।

প্রতারিত আমানতকারীদের দায়ের করা মামলায়, এমপিএসের সব অফিস, রিসর্ট বন্ধের নির্দেশ দেয় কলকাতা হাইকোর্ট। রাজ্য পুলিসের ডিজি এবং বিধাননগরের পুলিস কমিশনারকে হাইকোর্ট নির্দেশ দেয়, এ রাজ্যে এমপিএসের ২৩০টি অফিস অবিলম্বে বন্ধ করে দিতে হবে। হাইকোর্টের সিঙ্গল বেঞ্চের সেই রায়ের বিরুদ্ধে ডিভিশন বেঞ্চে মামলা দায়ের করল এমপিএস কর্তৃপক্ষ। এমপিএসের দাবি, বেআইনি অর্থলগ্নি সংস্থা বাদে, তাঁদের অন্য ব্যবসা চালানোর অনুমতি দেওয়া হোক।

বুধবারই ঝাড়গ্রামে এমপিএসের রিসর্টে হানা দেয় ঝাড়গ্রাম পুলিসের একটি দল। ছিলেন ঝাড়গ্রামের অতিরিক্ত পুলিস সুপার এবং এসডিপিও। এমপিএসের কার্যালয়ে তালা লাগিয়ে দেওয়া হয়। গোটা রিসর্ট জুড়েই মোতায়েন করা হয়েছে প্রায় ১৫০ পুলিসকর্মী।

হাইকোর্টের নির্দেশ মেনে লেকটাউনেও এমপিএসের সব অফিস সিল করে দেয় বিধাননগর পুলিস কমিশনারেট।

.