মুদি জামাইকে অপছন্দ! আক্রোশেই স্বামী-স্ত্রী মিলে বেহালায় খুন মা-কে

সূত্রের খবর, মুদি জামাইকে শুরু থেকেই পছন্দ ছিল না শাশুড়ির। আর সেই আক্রোশ থেকেই এই খুন। প্রতিবেশীর বয়ানের ভিত্তিতে আগেই মেয়ে-জামাইকে আটক করে পর্ণশ্রী থানার পুলিস। 

Updated By: Aug 25, 2019, 04:11 PM IST
মুদি জামাইকে অপছন্দ! আক্রোশেই স্বামী-স্ত্রী মিলে বেহালায় খুন মা-কে

নিজস্ব প্রতিবেদন: পর্ণশ্রীর খুনের ঘটনায় গ্রেফতার করা হল অভিযুক্ত মেয়ে রিয়া মণ্ডল ও জামাই জয় মণ্ডলকে। সূত্রের খবর, মুদি জামাইকে শুরু থেকেই পছন্দ ছিল না শাশুড়ির। আর সেই আক্রোশ থেকেই এই খুনের ঘটনা। প্রতিবেশীর বয়ানের ভিত্তিতে আগেই মেয়ে-জামাইকে আটক করে পর্ণশ্রী থানার পুলিস। চলে দীর্ঘ জিজ্ঞাসাবাদ। অন্যদিকে মৃতার স্বামীর এখনও কোনও খোঁজ পাওয়া যায়নি।

অভিযুক্তদের জিজ্ঞাসাবাদের পর জানা গিয়েছে, মুদির দোকানে কাজ করার কারণে জামাইকে পছন্দ করতেন না শম্পা দেবী। আত্মীয়দের সামনে জামাইকে হামেশাই অপমান করতেন বলেও অভিযোগ। আর এই গঞ্জনার প্রতিশোধ নিতেই খুনের পরিকল্পনা করেন রিয়া মণ্ডল ও জয় মণ্ডল। শনিবার রিয়া ও জয় খবর পান, রাতে বাড়িতে থাকবেন না বাবা। সেই মোতাবেক এদিন বাড়িতে চলে আসেন তাঁরা। রাতে খাওয়া দাওয়ার পর ঘুমিয়ে পড়েন শম্পাদেবী। এরপরই প্রথমে শ্বাসরোধ করে খুন করা হয় তাঁকে। মৃত্যু নিশ্চিত করতে ধারাল অস্ত্র দিয়ে মা-এর গলার নলি কেটে দেয় মেয়ে। 

প্রতিবেশী এক মহিলার জানিয়েছেন, শনিবার রাত ৩টে নাগাদ তিনি ও তাঁর স্বামী জোরে কিছু পড়ার আওয়াজ পান। আওয়াজ শুনেই ফ্ল্যাটের বারান্দায় বেরিয়ে আসেন তাঁরা। বেরিয়ে আসতেই দেখতে পান ওই মহিলার মেয়ে-জামাই ফ্ল্যাটের গ্যারেজ খোলার চেষ্টা করছে। রাস্তায় পড়ে চাদরে জড়ানো একটা 'বোঁচকা'। চাদরে জড়ানো 'বোঁচকা'টা তখন সাইকেলে তোলার চেষ্টা করে জামাই। বেশ খানিকক্ষণ চেষ্টার পর সাইকেলের উপর 'বোঁচকা'টাকে তুলতে পারে দুজনে। কিন্তু কিছুদূর যাওয়ার পরই উল্টে যায় সাইকেলটি। এরপরই সাইকেল নিয়ে পালিয়ে যায় মেয়ে-জামাই। 

আরও পড়ুন: মেয়ে-জামাই মিলেই খুন করেছে মাকে! প্রতিবেশীর বয়ানে বেহালা হত্যাকাণ্ডের পর্দাফাঁস

রবিবার সকালে বেহালার বকুলতলায় চাদর জড়ানো অবস্থায় উদ্ধার হয় এক মহিলার দেহ। দেহের পাশেই পড়েছিল ট্রলি ব্যাগ। খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছয় পর্ণশ্রী থানার পুলিস। দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়। প্রাথমিক তদন্তের পর জানা যায়, মৃতার গলায় ক্ষতচিহ্ন রয়েছে। ঘর থেকে উদ্ধার হয়েছে রক্তমাখা ধারালো অস্ত্রও।

.