অতিমারিতে পরীক্ষা না নেওয়ার পক্ষেই মত সিংহভাগের, শিক্ষা দফতরে জমা পড়ল ৩৪ হাজার ইমেল

এসেছে বিকল্প প্রস্তাবও।

Updated By: Jun 7, 2021, 03:35 PM IST
অতিমারিতে পরীক্ষা না নেওয়ার পক্ষেই মত সিংহভাগের, শিক্ষা দফতরে জমা পড়ল ৩৪ হাজার ইমেল

নিজস্ব প্রতিবেদন: করোনা আবহে মাধ্যমিক, উচ্চমাধ্যমিক পরীক্ষা না নেওয়ার পক্ষেই মত সিংহভাগের। শিক্ষা দফতরের তরফে যে জনমত চাওয়া হয়েছিল, সেখানে প্রায় ৮০ শতাংশ মানুষই পরীক্ষা না নেওয়ার পক্ষে মতামত জানিয়েছেন। সোমবার দুপুর ২টোর মধ্যে শিক্ষা দফতরে জমা পড়েছে প্রায় ৩৪ হাজার ইমেল।  এবার চূড়ান্ত সিদ্ধান্ত নেবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্য়োপাধ্যায়। 

কেবল মতামত জানানোই নয়, বিকল্প পরামর্শও দিয়েছেন সাধারণ মানুষ। অনেকে বলেছেন হোম অ্যাসাইনমেন্টের কথা। অনেকে দিয়েছেন বাড়িতে খাতা ও প্রশ্নপত্র পাঠিয়ে পরীক্ষা নেওয়ার কথা। ইতিমধ্যে শিক্ষা দফতর থেকে সমস্ত তথ্য সম্বলিত একটি রিপোর্ট নবান্নে পাঠিয়ে দেওয়া হয়েছে। সেই রিপোর্ট দেখেই চূড়ান্ত সিদ্ধান্ত নেবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। প্রসঙ্গত, করোনা আবহে মাধ্যমিক, উচ্চমাধ্যমিক পরীক্ষা নেওয়া উচিত কি না, সাধারণ মানুষের কাছে জানতে চেয়েছিলেন মুখ্যমন্ত্রী। সোমবার দুপুর ২টোর মধ্যে ইমেলে নিজেদের মতামত জানাতে বলেছিলেন তিনি।

আরও পড়ুন: করোনা আবহে বাতিল মাধ্যমিক-উচ্চমাধ্যমিক, ঘোষণা মুখ্যমন্ত্রীর

আরও পড়ুন: মমতা বন্দ্যোপাধ্যায়কে আশাহত করব না: Sayani Ghosh

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.