Abhishek Banerjee: অভিষেককে ফের তলব ইডি-র, সোশ্যালে ট্রেন্ডিং #ModiIsScarED

ফেসবুকে তৃণমূলের আইটি সেলের ইনচার্জ দেবাংশু ভট্টাচার্য লিখেছেন, 'দৌড়ে এসে ছোট্ট ছেলের টুটির উপর কামড়ে ধরিস! আর কত ভয় পাগল রাজা হাত পা ছুড়ে কান্না করিস'?

Updated By: Sep 28, 2023, 09:23 PM IST
Abhishek Banerjee: অভিষেককে ফের তলব ইডি-র, সোশ্যালে ট্রেন্ডিং #ModiIsScarED

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সেদিন তৃণমূলের ধরনা কর্মসূচি দিল্লিতে। নিয়োগ দুর্নীতি মামলায় ফের অভিষেক বন্দ্যোপাধ্যায়কে তলব করল ইডি। ৩ অক্টোবর হাজিরার নির্দেশ দেওয়া হল কলকাতার সিজিও কমপ্লেক্সে। কেন? এক্স হ্যান্ডেলে তৃণমূলের নিশানায় কেন্দ্র। সোশ্যাল মিডিয়া ছয়লাপ  #ModiIsScarED-এ। সন্ধে পর্যন্ত এই হ্যাশট্যাগ ব্যবহার করে পোস্টের সংখ্যা  ৩৫হাজারেরও বেশি।

আরও পড়ুন:  Dhupguri By-Poll: জট কাটল অবশেষে, রাজভবনেই শপথ ধূপগুড়ির জয়ী তৃণমূল প্রার্থীর

একশোর দিনের বকেয়া আদায়ের লক্ষ্যে 'মিশন দিল্লি'। কয়েক হাজার 'বঞ্চিত'-কে নিয়ে রাজধানীতে যাওয়ার প্রস্তুতি নিচ্ছে তৃণমূল। কলকাতার নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে তাঁদের থাকার ব্যবস্থা করেছে রাজ্যের শাসকদল। দিল্লির রামলীলা ময়দানে অবশ্য ধরনা কর্মসূচির অনুমতি দেয়নি পুলিস। ৩ অক্টোবর কেন্দ্রীয় পঞ্চায়েত ও গ্রামোন্নয়ন মন্ত্রীর গিরিরাজ সিংয়ের সঙ্গে দেখা করার সময় চেয়েছে এ রাজ্যের শাসকদলের শীর্ষ নেতৃত্ব। শুধু তাই নয়, বঞ্চিতদের লেখা ৫০ লক্ষ চিঠি পাঠানো হচ্ছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে!

এদিন সকালে এক্স হ্যান্ডেলে অভিষেক লেখেন, 'আজ আবার সমন পাঠিয়েছে ইডি।  ৩ তারিখ পশ্চিমবঙ্গের বকেয়া টাকা আদায়ের দাবিতে দিল্লিতে কর্মসূচি, সেদিন হাজিরা দিতে বলেছে। এর থেকে বোঝা যাচ্ছে,  কারা সত্যিকারের ভীত ও সন্ত্রস্ত'। 

 

তারপর? সন্ধ্যায় থেকেই এক্স হ্যান্ডেলে একের এক পোস্ট শুরু করেন তৃণমূল নেতারা। সঙ্গে হ্যাশট্যাগ,  #ModiIsScarED। প্রথম পোস্টটি করা হয় দলের এক্স হ্যান্ডল থেকে।

 

 

 

 

ফেসবুকে তৃণমূলের আইটি সেলের ইনচার্জ দেবাংশু ভট্টাচার্য লিখেছেন, 'দৌড়ে এসে ছোট্ট ছেলের টুটির উপর কামড়ে ধরিস! আর কত ভয় পাগল রাজা হাত পা ছুড়ে কান্না করিস'?

স্রেফ অভিষেককে একা নন, নিয়োগ দুর্নীতিতে লিপস অ্যান্ড বাউন্ডস মামলায় তাঁর বাবা-মা-কেও তলব করেছে ইডি। কবে? আগামী সপ্তাহে হাজিরার নির্দেশ দেওয়া হল সিজিও কমপ্লেক্সে। সূত্রের খবর তেমনই।

আরও পড়ুন: Sourav Ganguly: 'আমরা পশুদের সমাজে নেই, যেখানে ইচ্ছে যাব', শালবনির কারখানা নিয়ে বিস্ফোরক সৌরভ

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল) 

.