মোবাইল চোরের যৌনাঙ্গ কেটে নৃশংস ভাবে খুন করল NRS-এর জুনিয়র ডাক্তররা

 পুলিস পৌছোনোর আগেই ক্যারমরুমে নিয়ে এসে চোরকে সবক শেখাতে শুরু করেন জুনিয়র ডাক্তাররাই।

Updated By: Nov 16, 2014, 03:12 PM IST
মোবাইল চোরের যৌনাঙ্গ কেটে নৃশংস ভাবে খুন করল NRS-এর জুনিয়র ডাক্তররা

TOP DEVELOPMENTS:

কলকাতা: # ফের নজিরবিহীন অমানবিকতা,নৃশংসতার সাক্ষী রইল শহরের সরকারি হাসপাতাল। বিতর্কের কেন্দ্রে সেই এনআরএস হাসপাতালই। এবার মোবাইল চোরকে পিটিয়ে মারল হবু ডাক্তাররা। সকাল সাড়ে সাতটা নাগাদ বয়েজ হোস্টেলের চারতলায় নিরানব্বই নম্বর ঘরে ধরা পড়ে বছর সাতাশের যুবক। বমাল  ধরে ফেলায়, খবর দেওয়া হয় এন্টালি থানাতেও। তবে পুলিস পৌছোনোর আগেই ক্যারমরুমে নিয়ে এসে চোরকে সবক শেখাতে শুরু করেন জুনিয়র ডাক্তাররাই।

 শুরু হয় বেধড়ক  গণপিটুনি।  হবু চিকিত্সকদের মারের চোটে ঘটনাস্থলেই লুটিয়ে পড়ে অভিযুক্ত। এরপরেই হাসপাতালের এমার্জেন্সিতে নিয়ে যাওয়া হলে তাকে মৃত বলে ঘোষণা করেন চিকিত্সকরা। আপাতত এমারজেন্সিতেই রাখা হয়েছে দেহ। তবে ঘটনার জেরে ইতিমধ্যেই প্রশ্ন উঠতে শুরু করেছে , যাঁরা ভবিষ্যতের কারিগর, তারাই কেন আইন নিজেদের হাতে তুলে নিলেন? কীভাবে ডাক্তারির ছাত্ররাই পিটিয়ে মারলো একজনকে?

# এই খবর সংগ্রহ করতে গিয়ে মেডিক্যাল ছাত্রদের বাধার মুখে পরতে হয় ২৪ ঘণ্টার প্রতিনিধিদের। ছবি তুলতেও বাধা দেওয়া হয়। গতকাল রাতে পুলিসকে খবর দেওয়ার আগেই ক্যারাম রুমে এনে পিটিয়ে মারা হয় ওই চোরকে।

#২ জন জুনিয়র চিকিৎসককে আটক করেছে পুলিস।

# গত সন্ধে থেকে যখন এই নৃসংশ হত্যালীলা চলছিল তখন NRS হাসপাতাল চত্ত্বরে পুলিস ফাঁড়িতে  কেন খবর দেননি জুনিয়র ডাক্তাররা? কেন এন্টালি থানার পুলিস আসতে দেরি করল? সারা রাতেও কেন ঘাতর চিকিৎসকদের গ্রেফতার করা হল না? হাসপাতাল কতৃপক্ষ কী নাকে তেল দিয়ে ঘুমোচ্ছিল?

 

.