৯ ঘণ্টার চিরুনি তল্লাশির পর উদ্ধার হল মেডিক্যাল থেকে চুরি যাওয়া নবজাতক

অবশেষে উদ্ধার হল মেডিক্যাল কলেজ থেকে চুরি যাওয়া ৫ দিনের নবজাতক। সরকারি হাসপাতাল থেকেই শিশু চুরি হয়েছে, অভিযোগ ছিল এমনটাই। অভিযোগ পেয়েই তড়িঘড়ি তদন্ত শুরু করে কলকাতা পুলিস। শুরু হয় চিরুনি তল্লাশি! সকাল থেকে দুপুর, বিকেল গড়িয়ে সন্ধ্যা, অবশেষে টানা ৯ ঘণ্টার তল্লাশির পর মানিকতলার বাগমারি অঞ্চল থেকে উদ্ধার হল ৫ দিনের সদ্যোজাত। 

Updated By: Mar 14, 2017, 11:19 PM IST
৯ ঘণ্টার চিরুনি তল্লাশির পর উদ্ধার হল মেডিক্যাল থেকে চুরি যাওয়া নবজাতক

ওয়েব ডেস্ক: অবশেষে উদ্ধার হল মেডিক্যাল কলেজ থেকে চুরি যাওয়া ৫ দিনের নবজাতক। সরকারি হাসপাতাল থেকেই শিশু চুরি হয়েছে, অভিযোগ ছিল এমনটাই। অভিযোগ পেয়েই তড়িঘড়ি তদন্ত শুরু করে কলকাতা পুলিস। শুরু হয় চিরুনি তল্লাশি! সকাল থেকে দুপুর, বিকেল গড়িয়ে সন্ধ্যা, অবশেষে টানা ৯ ঘণ্টার তল্লাশির পর মানিকতলার বাগমারি অঞ্চল থেকে উদ্ধার হল ৫ দিনের সদ্যোজাত। গ্রেফতার করা হয়েছে সন্দেহভাজন এক মহিলাকেও। স্থানীয়রা বলছেন, অভিযুক্ত মহিলার বাড়ি চুরি যাওয়া নবজাতকের বাড়ির কাছেই। আর এতেই শিশু চুরি কাণ্ডে রহস্যের গন্ধ পাচ্ছেন তদন্তকারীরা। (মেডিক্যাল কলেজে শিশু চুরির অভিযোগ, গায়েব ৫ দিনের সদ্যোজাত)

দুপুর থেকে চুরি হওয়া শিশুর খোঁজ করতে নেমে পুলিস হাতিয়ার করে সেন্ট্রাল মেট্রো স্টেশনের সিসিটিভি বন্দি এক সন্দেহভাজন মহিলার ছবিকে। সবুজ শাড়ি পরিহিত এক মহিলা, কোলে একটি শিশু, এই ছবিই সোশ্যাল মিডিয়ায় দাবানলের মত ছড়িয়ে পরে। ছবি দেখেই অভিযুক্ত পর্যন্ত পৌঁছায় পুলিস। উদ্ধার করা হয়েছে শিশুকে। চুরি যাওয়া শিশুর পরিচয়ের সত্যতা জানতে করা হচ্ছে ডিএনএ টেস্ট। (ময়নাতদন্তে মিলল না স্টেন্ট, চাঞ্চল্যকর অভিযোগ মেডিকার বিরুদ্ধে

.