Moloy Ghatak, ED: কয়লাকাণ্ডে আইনমন্ত্রী মলয় ঘটককে তলব ইডি-র

বাদ গেলেন না মন্ত্রীর আপ্ত সহায়কও। এমনকী, ডাকা হতে পারে আসানসোলের একাধিক কাউন্সিলরকে!

Updated By: Mar 21, 2023, 08:15 PM IST
Moloy Ghatak, ED: কয়লাকাণ্ডে আইনমন্ত্রী মলয় ঘটককে তলব ইডি-র

বিক্রম দাস:  কয়লাকাণ্ডে আইনমন্ত্রী মলয় ঘটককে তলব করল ইডি। কবে? ২৯ মার্চ দিল্লিতে হাজিরা দিতে বলা হল তাঁকে। বাদ গেলেন না মন্ত্রী আপ্ত সহায়কও। এমনকী, ডাকা হতে পারে আসানসোলের একাধিক কাউন্সিলরকে! সূত্রের খবর তেমনই।

কয়লাকাণ্ডে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার নজরে রাজ্যের আইনমন্ত্রী! এর আগেও মলয় ঘটককে বেশ কয়েকবার তলব করেছিল। এমনকী, একবার দিল্লিতে হাজিরা দিয়েছেন তিনি। তাহলে কেন ফের তলব? ইডি সূত্রের খবর, কয়লাকাণ্ডের তদন্তের নয়া তথ্য উঠে এসেছে। সেই তথ্য ভিত্তিতে তলব করা হয়েছে মন্ত্রী। সঙ্গে তাঁর আপ্ত সহায়ককেও। 

জানা গিয়েছে, এদিন সন্ধ্যায় মেল করে আইনমন্ত্রীকে ২৯ মার্চ দিল্লিতে দিল্লি হাজিরা দিতে বলেছে ইডি। তার আগে, ২৩ মার্চ ডেকে পাঠানো হয়েছে মন্ত্রীর আপ্ত সহায়ককে। যদিও মলয় ঘটকের দাবি, এখনও পর্যন্ত কোনও নোটিস পাননি তিনি।

আরও পড়ুন: Shashi Panja On Anubrata Mandal: কেষ্টর মাথা থেকে এবার উঠল তৃণমূলে হাত! ইঙ্গিতপূর্ণ মন্তব্য শশী পাঁজার

কী প্রতিক্রিয়া তৃণমূলের? দলের রাজ্যসভার সাংসদ শান্তনু সেন বলেন, 'এটা নতুন কিছু নয়।  বিজেপির নেতারা যারা বিজেপিতে আসার আগে ভুরি ভুরি অভিযোগ ছিল ইডি- কাছে। বিজেপির যোগ দেওয়ার পর রাতারাতি তদন্ত বন্ধ হয়ে গিয়েছে। আর তৃণমূল কংগ্রেসের নেতা-নেত্রীদের বিরুদ্ধে কেস সুরাহা করতে পারুক না পারুক, মিডিয়া ট্রায়ালের মাধ্যমে সামাজিক সম্মানহানি করে দিচ্ছে'।

এর আগে, গত বছরের সেপ্টেম্বরে আসাসোলের আপকার গার্ডেন, আপকার গার্ডেন ওয়েস্ট ও চেলিডাঙায় মলয় ঘটকের ৩ বাড়িতে তল্লাশি চালান সিবিআই আধিকারিকরা। বাদ যায়নি কলকাতায় মন্ত্রীর কোয়ার্টার, প্রিন্স আনোয়ার শাহ রোড ও আলিপুরের ফ্ল্য়াটও। শুধু তাই নয়, কলকাতায় কোয়ার্টারে মলয় ঘটক ও তাঁর স্ত্রীকে জিজ্ঞাসাবাদও করেন কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার আধিকারিকরা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.