Abhishek On Rahul: তৃণমূল সম্পর্কে বিস্ফোরক রাহুল! ময়দানে নামল ঘাসফুল ব্রিগেড

তৃণমূলের সামালোনার পাল্টা ঘাসফুলতে নিশানা করলেন অধীর চৌধুরী। তিনি বলেন, রাহুল গান্ধীকে নিশানা করছে কে? মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁর নৈতিক অধিকার কোথায়? কংগ্রেসের ঘর ভেঙে জন্ম হয়েছিল তৃণমূলের

Updated By: Feb 22, 2023, 09:00 PM IST
Abhishek On Rahul: তৃণমূল সম্পর্কে বিস্ফোরক রাহুল! ময়দানে নামল ঘাসফুল ব্রিগেড

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মেঘালয়ে ভোট প্রচারে গিয়ে তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে গুরুতর অভিযোগ এনেছেন রাহুল গান্ধী। তাঁর দাবি, গোয়ার মতো বিজেপিকে জেতাতে মেঘালয়েও এসেছে তৃণমূল কংগ্রেস। তৃণমূলের ইতিহাস সবার জানা আছে।  রাহুল গান্ধীকে এনিয়ে পাল্টা দিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।

আরও পড়ুন-পাঁচবারের বিশ্বজয়ী অস্ট্রেলিয়াকে হুঙ্কার দিলেন বঙ্গতনয়া রিচা    

কী বলেছিলেন রাহুল গান্ধী? বুধবার ভোটের প্রচারে গিয়ে রাহুল গান্ধী মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে কটাক্ষ করে বলেন, 'তৃণমূল কংগ্রেস পরোক্ষেভাবে নরেন্দ্র মোদীকে সমর্থন করে। আপনারা তৃণমূলের ইতিহাসও জানেন। বাংলায় হওয়া সহিংসতার ঘটনার কথাও আপনারা জানেন। আপনি তাদের ঐতিহ্য সম্পর্কে আপনারা অবগত। তারা গোয়ায় এসেছিল এবং বিপুল পরিমাণ টাকা খরচ করেছিল। কারণ তাদের উদ্দেশ্য ছিল বিজেপিকে সাহায্য করা। আর মেঘালয়ে তৃণমূলের ভাবনা বিজেপি যাতে ক্ষমতায় আসে তা নিশ্চিত করা।

রাহুল ওই মন্তব্যের পর এতটুকু সময় নষ্ট করেননি অভিষেক বন্দ্যোপাধ্যায়। ট্যুইট করে তিনি লেখেন, ২০২১ সালে বাংলার নির্বাচনে কংগ্রেস ৯২ আসনে লড়াই করেছিল কেন। ওইসব আসনে লড়ে বিজেপিই সাহায্য করেছিল কংগ্রেস। গত ৪৫টি বিধানসভা নির্বাচনের মধ্যে ৪০টিতে হেরেছে কংগ্রেস। আমাদের আক্রমণ না করে নিজের সংগঠনে দিকে তাকান। আমাদের দল টাকা দিয়ে চলে না, চলে মানুষের ভালোবাসায়। বিজেপিকে ঠেকাতে ব্যর্থ হয়েছে কংগ্রেস। নিজেদের অযোগ্য়তা আর নিরপাত্তহীনতা তাদের এখন অতিষ্ঠ করে তুলেছে।

অন্যদিকে, রাহুল গান্ধীর বিরুদ্ধে সুর চড়িয়েছেন তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষও। তিনি বলেন, তৃণমূল কংগ্রেস সম্পর্কে রাহুল গান্ধী যা বলেছেন তা খুবই আপত্তিজনক। গত বিধানসভা নির্বাচনে তৃণমূল যখন বিজেপির বিরুদ্ধে লড়াই করছে তখন বিজেপির বি টিমের মতো সিপিএমের সঙ্গে হাত মিলিয়ে ভোট ভাগ করে বিজেপির সুবিধে করে দিয়েছিল। মেঘালয়ে ওঁরা লড়ছেন লড়ুন। তা বলে তৃণমূল কংগ্রেস লড়াই করবে না? খুব দুঃখের সঙ্গে বলতে বাধ্য় হচ্ছি সোনিয়া গান্ধী অত্যন্ত শ্রদ্ধেয়া নেতা। কিন্তু রাহুল গান্ধী একজন অপদার্থ নেতা। বারবার বারবার সুযোগ পান। তাঁকে সামলাতে তাঁর মাকে আসতে হয়। 

তৃণমূলের সামালোনার পাল্টা ঘাসফুলতে নিশানা করলেন অধীর চৌধুরী। তিনি বলেন, রাহুল গান্ধীকে নিশানা করছে কে? মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁর নৈতিক অধিকার কোথায়? কংগ্রেসের ঘর ভেঙে জন্ম হয়েছিল তৃণমূলের। তাই নৈতিক অধিকার কার রয়েছে তা আয়নার সামনে নিজেকে জিজ্ঞাসা করুন আপনি।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.