নোট বদলের ধাক্কায় কেমন হল বিয়ে? জানুন

বিরিয়নিটা আর হোল না। ইচ্ছে ছিল বিয়েতে বিরায়ানি খাওয়াবেন। কিন্তু কে জানত এমনটা হবে। তবে চেষ্টার অন্ত রাখেন নি বাঘাযতীনের শ্রী কলোনীর বাসিন্দা তপন পাল। এমন কী বিয়ের দিনও গিয়েছেন এটিএমে টাকা তুলতে। ব্যাঙ্ক ম্যানেজারের সঙ্গে কথা বলতে।

Updated By: Nov 21, 2016, 08:01 PM IST
নোট বদলের ধাক্কায় কেমন হল বিয়ে? জানুন

ওয়েব ডেস্ক: বিরিয়নিটা আর হোল না। ইচ্ছে ছিল বিয়েতে বিরায়ানি খাওয়াবেন। কিন্তু কে জানত এমনটা হবে। তবে চেষ্টার অন্ত রাখেন নি বাঘাযতীনের শ্রী কলোনীর বাসিন্দা তপন পাল। এমন কী বিয়ের দিনও গিয়েছেন এটিএমে টাকা তুলতে। ব্যাঙ্ক ম্যানেজারের সঙ্গে কথা বলতে।

আরও পড়ুন নোট বিরোধী আন্দোলনকে এবার দেশের প্রতিটি কোণায় পৌঁছে দিতে চান মমতা

সোমবার বিয়ে।  বিয়ে বাড়িতে যেমনটা হয় আর কী। নেমন্ত্রন হয়ে যায়, ডেকরেটার্সকে বলা হয়ে যায়।  সবই হয়েছিল। খালি টাকা দেওয়াটা বাকি ছিল। টাকা বাতিলে সব হিসেব গোলমাল হয়ে যায়।  সংবাদমাধ্যমে রিজার্ভ ব্যাঙ্কের নির্দেশ শুনে ধড়ে প্রাণ ফিরেছিল। বিয়ের কার্ড ও পরিচয় পত্র হাতে হাজির হয়েছিলেন SBI-এর রিজেন্ট পার্ক শাখায়। কিন্ত, টাকা মেলেনি। ভারসা সেই এটিএমের হাতে গোনা কটা টাকা। সেই টাকা তোলার ঝক্কি শেষ হয়নি বিয়ের দিনও। পাত্রীর বাড়ি থেকে গায়ে হলুদের হলুদ এসেছে। গায়ে হলুদ নিয়ে তপন পাল ফের গেছেন এটিএমে। চেষ্টা চালিয়ে যাচ্ছেন তপন। এখনও আশা বৌভাতের আগে কিছুটা টাকা জোগাড় হবে। তখন না হয় বিরিয়ানির কথা ভাবা যাবে।

আরও পড়ুন  নয়া নোটে নাকি চিপ? গুজব নাকি সত্যি জেনে নিন

.