রোজভ্যালি কাণ্ডে মনোজ কুমারকে তলব করল ED-র স্পেশাল টিম

ED অফিসার মনোজ কুমার-শুভ্রা কুণ্ডুর বিতর্কিত ফুটেজ। মনোজ কুমারকে তলব করল ED-র স্পেশাল টিম। কিছুক্ষণ আগেই CGO পৌছেছেন মনোজ কুমার। বিভাগীয় তদন্তের স্বার্থে শিগগিরি ডাকা হবে ম্যাডাম রোজভ্যালি শুভ্রা কুণ্ডুকেও। এরআগে আজই মনোজকুমারের বিভিন্ন বিষয়ে স্পষ্ট করে জানতে কলকাতা পুলিসকে চিঠি দেয় ED। চেয়ে পাঠানো হয় গৌতম কুণ্ডুর স্ত্রীর সঙ্গে মনোজ কুমারের ভিডিও ফুটেজেরও আনকাট ভার্সান।

Updated By: Feb 2, 2017, 03:45 PM IST
রোজভ্যালি কাণ্ডে মনোজ কুমারকে তলব করল ED-র স্পেশাল টিম

ওয়েব ডেস্ক : ED অফিসার মনোজ কুমার-শুভ্রা কুণ্ডুর বিতর্কিত ফুটেজ। মনোজ কুমারকে তলব করল ED-র স্পেশাল টিম। কিছুক্ষণ আগেই CGO পৌছেছেন মনোজ কুমার। বিভাগীয় তদন্তের স্বার্থে শিগগিরি ডাকা হবে ম্যাডাম রোজভ্যালি শুভ্রা কুণ্ডুকেও। এরআগে আজই মনোজকুমারের বিভিন্ন বিষয়ে স্পষ্ট করে জানতে কলকাতা পুলিসকে চিঠি দেয় ED। চেয়ে পাঠানো হয় গৌতম কুণ্ডুর স্ত্রীর সঙ্গে মনোজ কুমারের ভিডিও ফুটেজেরও আনকাট ভার্সান।

আরও পড়ুন- বরখাস্ত মনোজ কুমার, রোজভ্যালি মামলায় SIT গঠন ED-র

ইতিমধ্যেই  মনোজ কুমারের ভূমিকা নিয়ে তাদের রিপোর্ট ED আর CBI -কে দিয়েছে কলকাতা পুলিস। সেই রিপোর্টের কিছু বিষয় আরও স্পষ্ট করে জানতে চায় এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। মনোজ কুমার কিভাবে সাহায্য করলেন শুভ্রা কুণ্ডুকে? টাকা পাচারে মনোজ কুমারের কী ভূমিকা ছিল?  পাচার হওয়া পনের কোটি টাকা গেলই বা কোথায়?  এসব বিষয় নিয়ে এখনও ধোঁয়াশা কাটেনি ইডির। ফলে তাঁরা আরও প্রমাণ চান।

.