তৃণমূল কর্মী খুনে মানসের আগাম জামিনের আর্জি খারিজ, যেতে পারেন সুপ্রিম কোর্টে

আগাম জামিনের জন্য সুপ্রিম কোর্টে যেতে পারেন মানস ভুঁইঞা। সবংয়ের বিধায়ক ঘনিষ্ঠ সূত্রে এমনই ইঙ্গিত। তৃণমূল কর্মী খুনে তাঁর আগাম জামিনের আর্জি খারিজ করে দিয়েছে কলকাতা হাইকোর্ট।

Updated By: Aug 8, 2016, 04:30 PM IST
তৃণমূল কর্মী খুনে মানসের আগাম জামিনের আর্জি খারিজ, যেতে পারেন সুপ্রিম কোর্টে

ওয়েব ডেস্ক: আগাম জামিনের জন্য সুপ্রিম কোর্টে যেতে পারেন মানস ভুঁইঞা। সবংয়ের বিধায়ক ঘনিষ্ঠ সূত্রে এমনই ইঙ্গিত। তৃণমূল কর্মী খুনে তাঁর আগাম জামিনের আর্জি খারিজ করে দিয়েছে কলকাতা হাইকোর্ট।

আরও পড়ুন- কংগ্রেসের সঙ্গে জোটপ্রশ্নে দ্বিধাবিভক্ত সিপিএম

সময়টা ভাল যাচ্ছে না মানস ভুঁইঞার। কংগ্রেস কর্মী খুনে FIR হয়েছে তাঁর বিরুদ্ধে। PAC কমিটির চেয়ারম্যানশিপ নিয়ে দলও বিমুখ। এবার হাইকোর্টও ফিরিয়ে দিল তাঁর আগাম জামিনের আবেদন।

হাইকোর্টে ধাক্কা মানসের

আটই এপ্রিল সবংয়ে খুন হন তৃণমূল কর্মী জয়দেব জানা। বাইকে বাড়ি ফেরার পথে পিটিয়ে খুন করা হয় তাঁকে। তৃণমূলের অভিযোগ, ঘটনাস্থলে ছিলেন মানস ভুঁইঞা, তাঁর ভাই বিকাল ভুঁইঞা সহ সাতাশ জন। ঘটনায় সবংয়ের বিধায়কের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন জয়দেব মেটে নামে এক তৃণমূল বিধায়ক। হাইকোর্টে তাঁর আগাম জামিনের বিরোধিতা করেন সরকারি আইনজীবী।

জামিনের তীব্র বিরোধিতা করেন সরকারি আইনজীবী। তিনি বলেন, ঘটনার চার্জশিট তৈরি। কেস ডায়রি তৈরি। সাক্ষ্য নেওয়াও শুরু হয়েছে। এই পরিস্থিতিতে মানস ভুঁইঞা ও অন্যরা আগাম জামিন পেলে তদন্ত প্রভাবিত হতে পারে। মানস ভুঁইঞা জানিয়েছেন, আইনজ্ঞদের পরামর্শ নিয়েই পরবর্তী পদক্ষেপ নেবেন তিনি।

.