Kolkata: মারাই গেলেন হাসপাতালের ৭ তলা থেকে ঝাঁপ দেওয়া সেই যুবক

দমকলের কর্মীরা এসে তাঁকে নীচে নামানোর চেষ্টা করলেও দেড় ঘণ্টা পর কার্নিশ থেকে আচমকাই নীচে ঝাঁপ দেন ওই রোগী

Updated By: Jun 25, 2022, 08:38 PM IST
Kolkata: মারাই গেলেন হাসপাতালের ৭ তলা থেকে ঝাঁপ দেওয়া সেই যুবক

নিজস্ব প্রতিবেদন:  প্রায় দেড় ঘণ্টা কলকাতার ইনস্টিটিউট অব নিউরোসায়েন্সের সাত তলার কার্নিশে বসেছিলেন হাসপাতালে ভর্তি রোগী সুজিত অধিকারী। দমকলের কর্মীরা এসে তাঁকে নীচে নামানোর চেষ্টা করলেও দেড় ঘণ্টা পর কার্নিশ থেকে আচমকাই নীচে ঝাঁপ দেন ওই রোগী। মাঝে দুবার দেওয়ালে আছাড় খেয়ে তিনি নিচে পড়ে যান। আশঙ্কাজনক অবস্থায় ভর্তি করা হয় হাসপাতালে। শেষপর্যন্ত  সন্ধে সাড়ে ছটা নাগাদ মারা গেলেন ওই রোগী।

এদিন বেলা ১১টার দিকে আচমকা ওই মল্লিকবাজারের হাসপাতালটিতে ভর্তি ওই রোগী ৭ তলার কার্নিশে উঠে বসে পড়েন। তা দেখে হতবাক হয়ে যান হাসপাতালের কর্মীরা। খবর দেওয়ার হয় দমকলে। আনা হয় বিশাল ল্যাডার। কিন্তু দমকল কর্মীরা অনেক চেষ্টা করেও ওই রোগীকে নামাতে পারেননি। অবশেষে ঘণ্টা দেড়েক পর ঝাঁপ দেন ওই রোগী। 

দমকলের হাইড্রোলিক ল্যাডার নিয়ে তাঁর কাছে পৌঁছনোর চেষ্টা করেন দমকল কর্মীরা ৷ কিন্তু, ওই রোগী তাঁর কাছে যেতে নিষেধ করতে থাকেন ৷ ঝাঁপ দেওয়ার হুঁশিয়ারি দেন ৷ ফলে দমকলবাহিনীকেও সতর্কতার সঙ্গে উদ্ধারের চেষ্টা করেন। কিন্তু সবাইকে চমকে দিয়েই চোখের সামনে নীচে ঝাঁপ দেন সুজিত। শিউরে ওঠে নীচে অপেক্ষমান মানুষজন।

সূত্রের খবর, সুজিত অধিকারীর নামে ওই রোগীর বাড়ি লেকটাউনে। বৃহস্পতিবার হাসপাতালে ভর্তি হন তিনি। ঘঠনার ঘবর পেয়ে বাড়ি থেকে সুজিতের পিসিও চলে আসেন হাসপাতাল চত্বরে। কিন্তু শেষরক্ষা হল না।

...

আরও পড়ুন-

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.