বেলঘড়িয়ায় শ্যুট আউট, গুলিবিদ্ধ আলিপুরের যুবক

মিষ্টির দোকান থেকে অস্ত্র উদ্ধার করল পুলিশ।

Updated By: Nov 28, 2020, 04:30 PM IST
বেলঘড়িয়ায় শ্যুট আউট, গুলিবিদ্ধ আলিপুরের যুবক

নিজস্ব প্রতিবেদন: রাতের শহরে দুষ্কৃতীদের দৌরাত্ম্য। রাতে মিষ্টির দোকানের সামনে গুলিবিদ্ধ হলেন এক যুবক। আশঙ্কাজনক অবস্থায় তিনি ভর্তি এসএসকেএম হাসপাতালে। দোকান থেকে অস্ত্র উদ্ধার করল পুলিশ। ঘটনাটি ঘটেছে বেলঘড়িয়ায়।

আরও পড়ুন: পাইপ ফেটে বিপত্তি! বন্ধ টালার জল সরবরাহ, দুর্ভোগে শহর কলকাতা

আক্রান্তের নাম শুভঙ্কর পাল। বাড়ি, কলকাতার আলিপুরে। বেলঘড়িয়ার একটি ব্যাগের দোকানে কাজ করেন তিনি। কাজ সেরে রোজ রাতে এলাকার একটি মিষ্টির দোকানে আড্ডা দেন তিনি। শুক্রবার রাতে সেখানেই শুভঙ্করকে লক্ষ্য করে গুলি চালায় কয়েকজন দুষ্কৃতী। গুলি লাগে বুকে। আক্রান্ত যুবককে উদ্ধার করে প্রথমে নিয়ে যাওয়া হয় কলকাতার আরজিকর হাসপাতালে। পরে তাঁকে স্থানান্তরিত করা হয় এসএসকেএম-এ। হাসপাতাল সূত্রে খবর, গুলিবিদ্ধ যুবকের শারীরিক অবস্থা আশঙ্কাজনক।

আরও পড়ুন:চিটফান্ডে তদন্তে গতি আনতে নয়া স্পেশাল ডিরেক্টর ইডিতে

এদিকে খবর পেয়ে রাতে ঘটনাস্থলে পৌঁছয় নিমতা থানার পুলিশ। যে মিষ্টির দোকানে সামনে গুলি চলেছে, সেই দোকান থেকে পুলিশ অস্ত্র উদ্ধার করেছে। আতঙ্ক ছড়িয়েছে এলাকায়। কিন্তু ব্যাগের দোকানের কর্মী শুভঙ্কর পালকে লক্ষ্য করে গুলি চালাল? কেনই বা হামলার মুখে পড়লেন তিনি? তা স্পষ্ট নয় এখনও। তদন্তে নেমেছে পুলিশ। 

এই সেই মিষ্টির দোকান

উল্লেখ্য, দিন কয়েক আগে হাওড়ার শিবপুরে প্রকাশ্যে এক যুবককে গুলি করে খুন দুষ্কৃতীরা। বাধা দিতে দিয়ে জখম হন আরও একজন। ঘটনার পর পিস্তল হাতে পায়ে হেঁটে এলাকা থেকে চলে যায় হামলাকারীরা। এই শ্যুট আউট কাণ্ডে অনেকটা ধরে পড়ে রাস্তার সিসিটিভি ক্যামেরায়। আতঙ্ক ছড়ায় এলাকায়।

.