মুখ্যমন্ত্রীর সাহায্যের আশ্বাস ফেরালেন সুদীপ্তর বাবা

সকালে মহাকরণ যাওয়ার পথে মর্গে সুদীপ্তর নিথর দেহ দেখতে হাসপাতালে আসেন মুখ্যমন্ত্রী। এসএসকেএম হাসপাতালের মর্গে গিয়ে এসএফআই সমর্থকদের বিক্ষোভের মুখে পড়েন তিনি। ফেরার পথে সাংবাদিকদের সামনে শোক প্রকাশ করে তিনি নিহতের পরিবারের প্রতি সাহায্যের আশ্বাস দেন। একইসঙ্গে, খুঁটিতে ধাক্কা লেগে সুদীপ্তর মৃত্যু হয়েছে - পুলিসের এই দাবিতে সিলমোহর দেন মুখ্যমন্ত্রী। মুখ্যমন্ত্রীর সাহায্যের প্রস্তাব প্রায় তখনই প্রত্যাখ্যান করেন সুদীপ্ত গুপ্তর বাবা প্রণব গুপ্ত। খুঁটিতে ধাক্কা লেগে ছেলের মৃত্যুর কথা মানতে চাননি তিনি।

Updated By: Apr 3, 2013, 04:01 PM IST

সকালে মহাকরণ যাওয়ার পথে মর্গে সুদীপ্তর নিথর দেহ দেখতে হাসপাতালে আসেন মুখ্যমন্ত্রী। এসএসকেএম হাসপাতালের মর্গে গিয়ে এসএফআই সমর্থকদের বিক্ষোভের মুখে পড়েন তিনি। ফেরার পথে সাংবাদিকদের সামনে শোক প্রকাশ করে তিনি নিহতের পরিবারের প্রতি সাহায্যের আশ্বাস দেন। একইসঙ্গে, খুঁটিতে ধাক্কা লেগে সুদীপ্তর মৃত্যু হয়েছে - পুলিসের এই দাবিতে সিলমোহর দেন মুখ্যমন্ত্রী।
মুখ্যমন্ত্রীর সাহায্যের প্রস্তাব প্রায় তখনই প্রত্যাখ্যান করেন সুদীপ্ত গুপ্তর বাবা প্রণব গুপ্ত। খুঁটিতে ধাক্কা লেগে ছেলের মৃত্যুর কথা মানতে চাননি তিনি।
সুদীপ্ত গুপ্তর মৃত্যুর বিচারবিভাগীয় তদন্তের দাবি এড়িয়ে যান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।
গতকাল পুলিসের মারে ছাত্রনেতার মৃত্যু ঘিরে রাজ্য যখন তোলপাড়, তখনও উত্সবের মাঝেই সময় কাটিয়েছেন মুখ্যমন্ত্রী। মুখ্যমন্ত্রী  ব্যস্ত থেকেছেন আইপিএলের উদ্বোধনী অনুষ্ঠানে। রাজ্যজুড়ে পুলিসের ভূমিকায় নিন্দার ঝড় ওঠায় পুলিসের পাশেই আজ দাঁড়ালেন মুখ্যমন্ত্রী। লালবাজারে গিয়ে নগরপালের সঙ্গে বৈঠকের পর পুলিসকে খানিকটা আড়াল করারও চেষ্টা করলেন।

.