কাল ফেসবুকে লাইভ চ্যাট করুন মুখ্যমন্ত্রীর সঙ্গে

ফেসবুকে অনেকদিন ধরেই সক্রিয় আছেন। বিভিন্ন সময়ে বিভিন্ন জিনিস শেয়ারও করেন। তবে, লাইভ চ্যাট এই প্রথমবার। ঘোষণা মাত্রই হিট। মাত্র এক ঘণ্টার মধ্যে ৫০০০ লাইক, ৫০০ শেয়ার, ৩০০ কমেন্ট। ফেসবুকে এবার অনলাইন মমতা বন্দ্যোপাধ্যায়। আগামিকাল রাত সাড়ে ৮টায় প্রথমবারের জন্য ফেসবুকে লাইভ চ্যাটে অংশ নেবেন মুখ্যমন্ত্রী।

Updated By: Apr 12, 2016, 05:45 PM IST
কাল ফেসবুকে লাইভ চ্যাট করুন মুখ্যমন্ত্রীর সঙ্গে

ওয়েব ডেস্ক : ফেসবুকে অনেকদিন ধরেই সক্রিয় আছেন। বিভিন্ন সময়ে বিভিন্ন জিনিস শেয়ারও করেন। তবে, লাইভ চ্যাট এই প্রথমবার। ঘোষণা মাত্রই হিট। মাত্র এক ঘণ্টার মধ্যে ৫০০০ লাইক, ৫০০ শেয়ার, ৩০০ কমেন্ট। ফেসবুকে এবার অনলাইন মমতা বন্দ্যোপাধ্যায়। আগামিকাল রাত সাড়ে ৮টায় প্রথমবারের জন্য ফেসবুকে লাইভ চ্যাটে অংশ নেবেন মুখ্যমন্ত্রী।

ভোট মরশুমে এই পদক্ষেপ নিঃসন্দেহে জনসংযোগের এক মোক্ষম চাল। গতকাল সন্ধ্যায়  মমতা বন্দ্যোপাধ্যায়ের অফিসিয়াল ফেসবুক পেজে একটি ছবি পোস্ট করা হয়। আকাশী নীল রঙের প্রেক্ষাপটে মুখ্যমন্ত্রীর একটি ছবি। আর লেখা “দিদি ইজ কামিং অনলাইন!”

জনসংযোগের খাতিরে আগেই রেডিওতে “মন কি বাত” অনুষ্ঠান চালু করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এবার ফেসবুকে লাইভ হচ্ছেন মমতা। জনতার কাছাকাছি পৌঁছতে রাজনীতি ‘ডিজিটাল’ হচ্ছে ক্রমশই।

.