নজরুল ভবন নিয়ে অনড় মুখ্যমন্ত্রী

ইন্দিরা ভবন বিতর্কে ফের মুখ খুললেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। নাম না করে এই ইস্যুতে শরিক কংগ্রেসকে কটাক্ষ করেছেন তিনি। মুখ্যমন্ত্রীর অভিযোগ, সিপিআইএম-এর সঙ্গে হাত মিলিয়েছে তাদের বন্ধুরা। তারা রাস্তা অবরোধ করছে। একই সঙ্গে মুখ্যমন্ত্রী বলেন, নজরুলকে সম্মান জানানোর যে সিদ্ধান্ত সরকার নিয়েছে তার থেকে সরকার সরবে না।

Updated By: Jan 10, 2012, 04:02 PM IST

ইন্দিরা ভবন বিতর্কে ফের মুখ খুললেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। পশ্চিমবঙ্গ সংখ্যালঘু উন্নয়ন নিগমের পক্ষ থেকে নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে সংখ্যালঘু ছাত্রছাত্রীদের ভাতা প্রদান অনুষ্ঠানে নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে নাম না করে এই ইস্যুতে শরিক কংগ্রেসকে কটাক্ষ করেছেন তিনি। মুখ্যমন্ত্রীর অভিযোগ, সিপিআইএম-এর সঙ্গে হাত মিলিয়েছে তাদের বন্ধুরা। তারা রাস্তা অবরোধ করছে। একই সঙ্গে মুখ্যমন্ত্রী বলেন, নজরুলকে সম্মান জানানোর যে সিদ্ধান্ত সরকার নিয়েছে তার থেকে সরকার সরবে না।
এই অনুষ্ঠানেই সংখ্যালঘু সম্প্রদায়ের দুঃস্থ ছাত্রছাত্রীদের বৃত্তি দেন মুখ্যমন্ত্রী। সংখ্যালঘু উন্নয়নের লক্ষ্যে একাধিক পরিকল্পনার কথা ঘোষণা করেন মুখ্যমন্ত্রী। চলতি বছর মার্চ মাসের মধ্যে ৪১৫ কোটি টাকা বৃত্তি ও ঋণ বিতরণ সম্পূর্ণ হবে বলেও জানিয়েছেন তিনি। ক্ষমতায় আসার পর থেকেই বিভিন্ন সময়, বিভিন্ন অনুষ্ঠানে একাধিক পরিকল্পনার কথা ঘোষনা করেছেন তিনি।

.