দিল্লির হানাকে ঢাল করে শঙ্কু অস্বস্তি কাটাতে সিবিআইকে চ্যালেঞ্জ মমতার

ফের মুখ্যমন্ত্রীর টার্গেট সিবিআই। দিল্লির মুখ্যমন্ত্রীর দফতরে সিবিআই হানা নিয়ে বিজেপিকেও আজ নিশানা করেন মমতা। রাজনৈতিক মহলে গুঞ্জন, ভাগ্যিস দিল্লিতে রেইড হল! কেজরিওয়ালকে ঢাল করেই শঙ্কুদেব-অস্বস্তি কাটাতে সিবিআইকে চ্যালেঞ্জ ছুঁড়লেন মমতা।

Updated By: Dec 15, 2015, 08:00 PM IST
দিল্লির হানাকে ঢাল করে শঙ্কু অস্বস্তি কাটাতে সিবিআইকে চ্যালেঞ্জ মমতার

ওয়েব ডেস্ক: ফের মুখ্যমন্ত্রীর টার্গেট সিবিআই। দিল্লির মুখ্যমন্ত্রীর দফতরে সিবিআই হানা নিয়ে বিজেপিকেও আজ নিশানা করেন মমতা। রাজনৈতিক মহলে গুঞ্জন, ভাগ্যিস দিল্লিতে রেইড হল! কেজরিওয়ালকে ঢাল করেই শঙ্কুদেব-অস্বস্তি কাটাতে সিবিআইকে চ্যালেঞ্জ ছুঁড়লেন মমতা।

সারদাকাণ্ডের পর থেকে সুযোগ পেলেই সিবিআইকে নিশানা করেন মমতা বন্দ্যোপাধ্যায়। মোদীর সঙ্গে বৈঠকের আবহে সাময়িক যুদ্ধবিরতি। মঙ্গলবার মালদার গাজোলের সভায় ফের মমতার টার্গেট সিবিআই। মুখ্যমন্ত্রীর আক্রমণের লক্ষ্য নিঃসন্দেহে বিজেপি। কিন্তু এবারের প্রেক্ষিত একটু আলাদা। সৌজন্যে এই তো কদিন আগেও তৃণমূলের ডাকাবুকো নেতা শঙ্কুদেব পাণ্ডা। সিবিআইয়ের কাছে সারদাকাণ্ডে জড়িত দলের অনেক নেতার নামই তিনি ফাঁস করেছেন বলে খবর। পত্রপাঠ তার সব পদ কেড়ে নেওয়া হয়। কিন্তু পদ কাড়লেই তো সব অস্বস্তি ঝেড়ে ফেলা যায় না। শঙ্কুকাণ্ডের আবহে কেজরিওয়ালকে ঢাল করে মুখ্যমন্ত্রীর তোপ সেই বিড়ম্বনারই ইঙ্গিত। বলছে রাজনৈতিক মহল।

সরকারি কর্মসূচি হলেও মুখ্যমন্ত্রীর বক্তৃতায় এখন কার্যত নির্বাচনী প্রচারের ছায়া। একবছর পর কী করবেন, ভোটে জেতায় আত্মবিশ্বাসী মুখ্যমন্ত্রী এদিন পাল্টা হুঁশিয়ারিও দেন। তবে ঘুরেফিরে ফোকাসে কিন্তু সেই সিবিআই।

 

.