By-Poll: জিতবেন Mamata! মন্তব্য Joy-এর, 'জয়-বিজয়ের মন্তব্যে পার্টি চলে না' পাল্টা Dilip

রাজ্য বিজেপিতে (BJP) প্রকট অন্তর্দ্বন্দ্ব। এবার মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) জয়ের জন্য গলা ফাটালেন বিজেপি নেতা জয় বন্দ্য়োপাধ্যায় (Joy Banerjee)। পাল্টা তোপ দিলীপ ঘোষের (Dilip Ghosh)।

Updated By: Oct 1, 2021, 11:16 AM IST
By-Poll: জিতবেন Mamata! মন্তব্য Joy-এর, 'জয়-বিজয়ের মন্তব্যে পার্টি চলে না' পাল্টা Dilip

নিজস্ব প্রতিবেদন: রাজ্য বিজেপিতে (BJP) প্রকট অন্তর্দ্বন্দ্ব। এবার মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) জয়ের জন্য গলা ফাটালেন বিজেপি নেতা জয় বন্দ্য়োপাধ্যায় (Joy Banerjee)। পাল্টা তোপ দিলীপ ঘোষের (Dilip Ghosh)।

ভবানীপুর উপনির্বাচনে বিজেপি (BJP) প্রার্থী করেছে আইনজীবী প্রিয়াঙ্কা টিবরেওয়ালকে (Priyanka Tibrewal)। এই প্রার্থী নিয়েই ক্ষোভ উগরে দিয়েছেন জয় বন্দ্য়োপাধ্যায় (Joy Banerjee)। তাঁর দাবি, এই রাজ্যে বিজেপিকে ক্ষমতায় আসতে হলে বাঙালি প্রার্থী দিয়েই বাংলার মানুষের মন জয় করতে হবে। এখানে অবাঙালি প্রার্থী দেওয়া সঠিক সিদ্ধান্ত নয়। ভবানীপুর উপনির্বাচনেও মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে একজন অবাঙালিকে প্রার্থী করে দল একই ভুল করেছে। তিনি আরও বলেন, "ভবানীপুর কেন্দ্রে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) পঞ্চাশ হাজারেরও বেশি ভোটে জিতবেন।"

আরও পড়ুন: WB By-polls 2021: লাল শিবিরে লাল চায়ে চুমুক; চেতলায় CPM-র ক্যাম্পে Firhad

জয় বন্দ্য়োপাধ্যায়ের (Joy Banerjee) এই সমস্ত মন্তব্যেরই বিরোধিতা করেছেন দিলীপ ঘোষ (Dilip Ghosh)। বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতির পাল্টা বলেন, "যারা নির্বাচনে অংশ নিয়েছে তাঁরা কী বলছেন? যারা বাড়িতে বসে ট্যুইট করছেন। ফেসবুক করছেন। তাঁদের দিয়ে নির্বাচন চলে না। যাঁরা মার খান, লড়াই করে, তাঁরাই আমাদের প্রার্থীকে নিয়ে বাড়ি বাড়ি গিয়েছেন। ভবানীপুরের মানুষ খুশি এমন লড়াকু প্রার্থী পেয়ে। ঘরে বসে কে কী বলছেন, কিচ্ছু যায় আসে না। জয়-বিজয় অনেক কিছু বলে, তাতে পার্টি চলে না।"

পাশাপাশি অধীর চৌধুরীকেও একহাত নিয়েছেন দিলীপ ঘোষ (Dilip Ghosh)। প্রদেশ কংগ্রেস সভাপতি বলেছেন, ভবানীপুর থেকে মমতা বন্দ্যোপাধ্যায়ই জিতবেন। এই প্রসঙ্গে বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি বলেন, "অধীর চৌধুরী দায়িত্ব নিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়কে জেতানোর। পার্টিটা ওঁদের হাতে দিয়ে দিক।"

আরও পড়ুন: Building Collapsed: আহিরীটোলার পর এবার বড়বাজার, ফের হুড়মুড়িয়ে ভেঙে পড়়ল বাড়ি

বৃহস্পতিবারের ভোট নিয়ে বিরোধীদের আনা অনেক অভিযোগই ভিত্তিহীন বলে উড়িয়ে দিয়েছে কমিশন। এই প্রসঙ্গে দিলীপ ঘোষ বলেন, "কমিশন যদি মমতাকে জেতানোর জন্য ভোট করে, তাহলে স্বাভাবিক অন্যদের অভিযোগ নেবে কেন? আমার উপর আক্রমণ হয়েছে। অর্জুন সিংয়ের ওপর আক্রমণ হয়েছে। সভাপতিকে পুলিস চ্যাঙদোলা করে সরিয়ে দিচ্ছে। তাও কোনও কেস হচ্ছে না। আমার উপর ২৫ জন হামলা করল, চারজনকে ধরে ছেড়ে দেওয়া হল। কার জন্য, কে ভোট করছে বোঝা যাচ্ছে। কমিশনের দায়িত্ব ছিল মমতাকে জেতানো, বিজেপিকে আটকানো।

.