Mamata Banerjee: লোকসভা ভোটের মুখে ফের উত্তরবঙ্গ সফরে মুখ্যমন্ত্রী...

৪  দিনের সফরে ঠাসা কর্মসূচি। প্রত্যেক দিন ২টি জেলার প্রশাসনিক বৈঠক করবেন মমতা বন্দ্যোপাধ্যায়। কলকাতায় ফিরবেন ১ ফেব্রুয়ারি।

Updated By: Jan 25, 2024, 09:16 PM IST
Mamata Banerjee: লোকসভা ভোটের মুখে ফের উত্তরবঙ্গ সফরে মুখ্যমন্ত্রী...

সুতপা সেন ও মৌমিতা চক্রবর্তী: Aএবার ৪ দিন। লোকসভা ভোটের মুখে ফের উত্তরবঙ্গ সফরে মু্খ্যমন্ত্রী। কবে? ২৮ জানুয়ারি থেকে ১ ফেব্রুয়ারি। প্রত্যেক দিন ২টি জেলার প্রশাসনিক বৈঠক করবেন তিনি।

আরও পড়ুন:  Mamata Banerjee: 'সোনা, রুপো ও ব্রোঞ্জজয়ীরা চাইলে চাকরি দেবে সরকার', ঘোষণা মুখ্যমন্ত্রীর...

উত্তরবঙ্গে মুখ্যমন্ত্রী
----
২৮ জানুয়ারি হাসিমারায় সভা।
২৯ জানুয়ারি কোচবিহার ও শিলিগুড়িতে সভা
৩০ জানুয়ারি রায়গঞ্জ ও বালুরঘাটে সভা
৩১ জানুয়ারি মালদা, মুর্শিদাবাদ ও কৃষ্ণনগরে সভা
১  ফেব্রুয়ারি শান্তিপুরে সভা

এদিকে সামনেই মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক পরীক্ষা। এদিন আলিপুরে ধনধান্যে অডিটোরিয়ামে মুখ্যমন্ত্রী বলেন, 'পরীক্ষার পর আমরা ইন্ডোরে কর্মসূচি করব। মাইক্রোফোন ব্যবহার করব না, বক্স লাগিয়ে করব'।

আরও পড়ুন:  Mamata Banerjee Accident: দুর্ঘটনায় মুখ্যমন্ত্রীর মাথায় চোট, জেলা পুলিস সুপারকেই ভর্ৎসনা ডিজির!

ব্য়বধান মাস খানেকে। গত বছরের ডিসেম্বরে উত্তরবঙ্গ সফরে গিয়েছিলেন মুখ্যমন্ত্রী। সেবার সফর ছিল ৭ দিনের। আলিপুরদুয়ার, জলপাইগুড়ির বানারহাট ও শিলিগুড়িতে সরকারের গণবণ্টন কর্মসূচিতে যোগ দিয়েছিলেন তিনি।

এদিকে অসম থেকে বাংলায় ঢুকে পড়েছে ভারত জোড়ো ন্যায় যাত্রা। কিন্তু কর্মসূচি কাটছাঁট করে দিল্লি ফিরে গেলেন রাহুল গান্ধী।  কেন? আগামীকাল শুক্রবার ও শনিবার দিল্লিতে কিছু কর্মসূচি রয়েছে তাঁর।

এর আগে, আজ বৃহস্পতিবারই অসম থেকে কোচবিহারের বক্সিরহাটে পৌঁছয় রাহুলের ভারত জোড়ো ন্যায় যাত্রা। এরপর বাসে করে খাগড়বাড়িতে মোড় পর্যন্ত আসেন রাহুল। সেখান থেকে হাসিমারা, তারপর বাগডোগরা হয়ে চলে যান দিল্লিতে।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

Tags:
.