Mamata Banerjee: মুর্শিদাবাদের পর এবার নজরে বীরভূম! শুক্রবার জেলা নেতাদের সঙ্গে বৈঠকে মমতা

পঞ্চায়েত ভোটের আগে যখন বিভিন্ন জেলার দায়িত্ব ভাগ করে দেন রূপ,ফিরহাদ,মলয়দের, তখন বীরভূম নিজেই দেখবেন বলে জানিয়েছিলেন তৃণমূলনেত্রী।

Updated By: Mar 19, 2023, 10:48 PM IST
Mamata Banerjee: মুর্শিদাবাদের পর এবার নজরে বীরভূম! শুক্রবার জেলা নেতাদের সঙ্গে বৈঠকে মমতা

প্রবীর চক্রবর্তী: দায়িত্বে তিনি নিজেই! মুর্শিদাবাদের পর এবার নজরে বীরভূম। শুক্রবার অনব্রত মণ্ডলের জেলার নেতাদের সঙ্গে বৈঠকে বসতে পারেন মমতা বন্দ্যোপাধ্যায়। সূত্রের খবর তেমনই।

শিয়রে পঞ্চায়েত ভোট। শুক্রবার কালীঘাটে নিজের বাড়িতে তৃণমূল সাংসদ, বিধায়ক ও প্রথমসারির নেতাদের সঙ্গে সাংগঠনিক বৈঠক করেন মমতা বন্দ্যোপাধ্যায়। সেই বৈঠকে যখন বিভিন্ন জেলার দায়িত্ব ভাগ করে দেন রূপ,ফিরহাদ,মলয়দের, তখন বীরভূম নিজেই দেখবেন বলে জানিয়েছিলেন তৃণমূলনেত্রী। কেষ্টহীন জেলায় নেতাদের কী বার্তা দেন? এখন নজর সেদিকেই।

আরও পড়ুন: Mamata Banerjee, Sagardighi: সাগরদিঘিতে হারের ভার্চুয়াল বৈঠক; উচ্চমাধ্যমিকের পর মুর্শিদাবাদ যাচ্ছেন মমতা

এদিকে সাগরদিঘি উপনির্বাচনে হেরে গিয়েছে তৃণমূল। এদিন কলকাতায় বসে মুর্শিদাবাদের দলীয় নেতাদের সঙ্গে বৈঠক করেন তিনি। সূত্রের খবর, বৈঠকে মমতা বলেন, 'সাগরদিঘিতে জোট অনৈতিক। একটা ভোটের ফল সবকিছু ঠিক করে না। পঞ্চায়েতে সব ব্লকে ঝাঁপিয়ে পড়ে কাজ করতে হবে'। এমনকী, নাম না করে নিশানা করে অধীর চৌধুরীকেও! মুর্শিদাবাদের জন্য আলাদা একটি কমিটি গঠন করেছেন মমতা। কমিটিতে রয়েছেন  খলিলুর রহমান, আবু তাহের, জাকির হোসেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.