সংখ্যালঘু দফতরের প্রশংসায় মুখ্যমন্ত্রী

সংখ্যালঘু উন্নয়ন দফতর পিছিয়ে পড়া মানুষদের স্বার্থে যথেষ্ঠ কাজ করছে বলে মন্তব্য করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বুধবার নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে একটি অনুষ্ঠানে সংখ্যালঘুদের বিভিন্ন পরিষেবা প্রদান করেন তিনি। পশ্চিমবঙ্গ সংখ্যালঘু উন্নয়ন ও বিত্ত নিগমের এই অনুষ্ঠানে সংখ্যালঘুদের ঋণ ও স্কলারশিপ প্রদান করা হয়। সংখ্যালঘু বিষয়ক বেশ কিছু প্রকল্পের টাকাও দেওয়া হয় এদিন।

Updated By: Oct 10, 2012, 04:18 PM IST

সংখ্যালঘু উন্নয়ন দফতর পিছিয়ে পড়া মানুষদের স্বার্থে যথেষ্ঠ কাজ করছে বলে মন্তব্য করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বুধবার নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে একটি অনুষ্ঠানে সংখ্যালঘুদের বিভিন্ন পরিষেবা প্রদান করেন তিনি। পশ্চিমবঙ্গ সংখ্যালঘু উন্নয়ন ও বিত্ত নিগমের এই অনুষ্ঠানে সংখ্যালঘুদের ঋণ ও স্কলারশিপ প্রদান করা হয়। সংখ্যালঘু বিষয়ক বেশ কিছু প্রকল্পের টাকাও দেওয়া হয় এদিন। পাশাপাশি মাদ্রাসা শিক্ষা বিভাগের জন্যও পরিষেবা প্রদান করা হয়।
এদিনের অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে মুখ্যমন্ত্রী রাজ্য সংখ্যালঘু উন্নয়ন দফতরের ভূয়সী প্রশংসা করেন। ওই দফতর সংখ্যালঘুদের উন্নয়নে যথেষ্ঠ কাজ করছে বলেও দাবি করেন তিনি। একই সঙ্গে সংখ্যালঘুদের জন্য একগুচ্ছ প্রকল্পের কথাও ঘোষণা করেন মুখ্যমন্ত্রী।

.