বিজেপির যুবনেতার ফতোয়ার জবাব দিলেন মুখ্যমন্ত্রী

তাঁকে ধমকে-চমকে লাভ হবে না। যত কুত্‍সা হবে, তত এগিয়ে যাবেন তিনি। বাংলার সীমানা পেরিয়ে পৌঁছে যাবেন দিল্লি। বিজেপির যুবনেতার ফতোয়ার জবাব এভাবেই দিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। সরাসরি ফতোয়ার উল্লেখ না করলেও, বুঝিয়ে দিলেন গোটা বিষয়টা তাঁর কাছে একেবারেই গুরুত্বহীন।

Updated By: Apr 12, 2017, 10:11 PM IST
বিজেপির যুবনেতার ফতোয়ার জবাব দিলেন মুখ্যমন্ত্রী

ওয়েব ডেস্ক : তাঁকে ধমকে-চমকে লাভ হবে না। যত কুত্‍সা হবে, তত এগিয়ে যাবেন তিনি। বাংলার সীমানা পেরিয়ে পৌঁছে যাবেন দিল্লি। বিজেপির যুবনেতার ফতোয়ার জবাব এভাবেই দিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। সরাসরি ফতোয়ার উল্লেখ না করলেও, বুঝিয়ে দিলেন গোটা বিষয়টা তাঁর কাছে একেবারেই গুরুত্বহীন।

আরও পড়ুন- মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে 'খুনের ফতোয়া'! উত্তাল হল সংসদ

আলিগড়ের অখ্যাত এক যুবনেতা। তিনি বাংলার মুখ্যমন্ত্রীর মাথার দাম ধার্য করেছেন। উত্তাল জাতীয় রাজনীতি। কিন্তু মমতা কী বলছেন? সরাসরি ফতোয়ার উল্লেখ করেননি মুখ্যমন্ত্রী। স্বভাবসিদ্ধ DONT CARE মেজাজে বিদ্রুপে বিঁধেছেন বিরোধীদের। এধরনের ফতোয়া তাঁর কাছে গুরুত্বহীন। ডোমকলের সভায় তা স্পষ্ট বুঝিয়ে দিয়েছেন মুখ্যমন্ত্রী। একধাপ এগিয়ে  পাল্টা রাজনৈতিক লড়াইয়ের হুঁশিয়ারি দিয়েছেন গেরুয়া শিবিরকে।

রামনবমী-হনুমান জয়ন্তীকে কেন্দ্র করে নজিরবিহীন দাপাদাপির সাক্ষী বাংলা। আপবিট গেরুয়া শিবির। কিন্তু বিজেপি যুবনেতার কাণ্ডজ্ঞানহীন ফতোয়ায় হঠাত্‍ ছন্দপতন। তাচ্ছিল্যের সঙ্গে তার জবাব দিয়ে, পদ্ম শিবিরকে তাই কিছুটা বেকায়দাতেই ফেলে দিলেন মমতা।

.