Congress পারবে না, TMC একাই কাফি: Mamata; মোদীর কথায় বিরোধী জোটে ফাটল ধরাচ্ছেন: Adhir

অভিষেকের (Abhishek Banerjee) পর কংগ্রেসকে (Congress) নিশানা করলেন মমতা (Mamata Banerjee)।

Updated By: Sep 25, 2021, 11:01 PM IST
Congress পারবে না, TMC একাই কাফি: Mamata; মোদীর কথায় বিরোধী জোটে ফাটল ধরাচ্ছেন: Adhir

নিজস্ব প্রতিবেদন: অভিষেকের (Abhishek Banerjee) পর কংগ্রেসকে (Congress) নিশানা করলেন মমতা (Mamata Banerjee)। শনিবার ভবানীপুরে উপনির্বাচনের প্রচারে তৃণমূল নেত্রী বলেন,''বিজেপির সঙ্গে বোঝাপড়া করেছে কংগ্রেস। বিজেপিকে হঠাতে পারে শুধু তৃণমূলই।'' স্বাভাবিকভাবে অভিষেক ও মমতার গলায় একই সুর জাতীয়স্তরে বিজেপি বিরোধী জোটের দিশা নিয়ে তৈরি হল কৌতূহল।                                

মমতা (Mamata Banerjee) এ দিন বলেন,''বাংলার সঙ্গে অন্যান্য রাজ্যেও করবে তৃণমূল। কংগ্রেস পারেনি। বিজেপির সঙ্গে বোঝাপড়া করে হাঁফিয়ে গিয়েছে। আমরাই পারব। ভবানীপুর থেকে তার সূচনা হবে। বিজেপিকে হঠাতে তৃণমূল একাই কাফি! আর কাউকে চাই না।'' 

গত ৭ সেপ্টেম্বর দিল্লিতে ইডি-র অফিসে টানা ৯ ঘণ্টা জেরার পর অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)  বলেছিলেন,''বিজেপি ভাবছে বাকি রাজনৈতিক দল যেমন কংগ্রেসের মতো তৃণমূলও ভয় পাবে, মাথানত করবে, পরাজয় স্বীকার করে নেবে বা ঘরে বসে যাবে। তা হবে না।'' গতকাল, শুক্রবার সামসেরগঞ্জের সভায় তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক দাবি করেন,''কংগ্রেস নয় তৃণমূলই পারে বিজেপিকে হারাতে।'' অতিসম্প্রতি তৃণমূলের মুখপত্র 'জাগো বাংলা'য় প্রধানমন্ত্রীর মুখ হিসেবে তুলে ধরা হয়েছে মমতাকেই।        

ক'দিন আগেই বিরোধী জোট গঠনে দিল্লিতে তদ্বির করে এসেছেন মমতা (Mamata Banerjee)। তাঁকে বার্তা দিতে ভবানীপুরে উপভোটে প্রার্থীও দেয়নি কংগ্রেস (Congress)। তার পর তৃণমূলের এই কৌশল জোটে ফাটল ধরাতেই বলে দাবি প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরীর (Adhir Chowdhury)। তাঁর কথায়,''নরেন্দ্র মোদী বারবার বালাকোটে বোমা ফেলতে পারবেন না। মোদী বুঝেছেন তাঁর বেহাল দশা। মোদীর হাল ফেরাতে বিরোধী দলে ফাটল ধরানোর দায়িত্ব নিয়েছেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ইডি ডাকার পরের দিন থেকে ভাইপো ও পিসি মিলে কংগ্রেসকে গালি দিতে শুরু করেছে। কেন? মোদী বলছে তোমার জন্যে সব করছি। তুমি আমার জন্য এটা করো। দেওয়া আর নেওয়া এই তো খেলা। দেওয়া-নেওয়ার খেলায় বাকি দলগুলিকে ধুলিসাৎ করে দিতে হবে।''

আরও পড়ুন- দেখভাল করতে জমি দেওয়া হয়েছিল, সেটাই চুরি করেছেন, Congress-র নিশানায় Mamata-Sharad?

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.