নোট ইস্যুতে বিধানসভায় ঐক্যের আহ্বান জানালেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

নোট ইস্যুতে বিধানসভায় ঐক্যের আহ্বান জানালেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন, নোট সমস্যা ভয়ঙ্কর আকার নিয়েছে। চাষবাস সব বন্ধ হয়ে গেছে। কৃষকরা না খেতে পেয়ে মরছেন। বিরোধীদের উদ্দেশে তাঁর আহ্বান, আসুন সকলে মিলে কৃষকদের পাশে দাঁড়াই। একইসঙ্গে মুখ্যমন্ত্রী জানিয়ে দেন, বিজেপিই নোট সঙ্কট তৈরি করেছে। তাই তাঁর আহ্বানে বিজেপি যে সাড়া দেবে না, তা নিয়ে তিনি নিশ্চিত। মুখ্যমন্ত্রীকে কংগ্রেস ও বামেদের পক্ষ থেকে সমর্থন করা হয়েছে।

Updated By: Dec 5, 2016, 02:32 PM IST
নোট ইস্যুতে বিধানসভায় ঐক্যের আহ্বান জানালেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

ওয়েব ডেস্ক: নোট ইস্যুতে বিধানসভায় ঐক্যের আহ্বান জানালেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন, নোট সমস্যা ভয়ঙ্কর আকার নিয়েছে। চাষবাস সব বন্ধ হয়ে গেছে। কৃষকরা না খেতে পেয়ে মরছেন। বিরোধীদের উদ্দেশে তাঁর আহ্বান, আসুন সকলে মিলে কৃষকদের পাশে দাঁড়াই। একইসঙ্গে মুখ্যমন্ত্রী জানিয়ে দেন, বিজেপিই নোট সঙ্কট তৈরি করেছে। তাই তাঁর আহ্বানে বিজেপি যে সাড়া দেবে না, তা নিয়ে তিনি নিশ্চিত। মুখ্যমন্ত্রীকে কংগ্রেস ও বামেদের পক্ষ থেকে সমর্থন করা হয়েছে।

আরও পড়ুন দেশ থেকে বিচ্ছিন্ন হয়ে পড়ল উত্তর পূর্বের রাজ্যগুলি

নোট বাতিল, বাতিলের দাবি। সংসদ চত্বরে ফের বিক্ষোভ দেখাল তৃণমূল কংগ্রেস। গান্ধীমূর্তির পাদদেশে আজ মোদীর সরকারের বিরুদ্ধে বিক্ষোভ দেখাল ঘাসফুল সাংসদরা।

আরও পড়ুন বারাক ওবামা, ডোনাল্ড ট্রাম্প এবং জুলিয়ান অ্যাসাঞ্জকে পিছনে ফেলে দিলেন নরেন্দ্র মোদী

.