কেন্দ্রের জনবিরোধী পরিকল্পনার প্রতিবাদে INTTUC-র সভা প্রতিবাদ সভায় আজ তৃণমূলনেত্রী

প্রতিবাদে আজ নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে আইএনটিটিইউসি-র সভা থেকে সোচ্চার হতে পারেন নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

Updated By: Sep 23, 2019, 12:34 PM IST
কেন্দ্রের জনবিরোধী পরিকল্পনার প্রতিবাদে INTTUC-র সভা প্রতিবাদ সভায় আজ তৃণমূলনেত্রী

নিজস্ব প্রতিবেদন: লাভজনক রাষ্ট্রায়ত্ত্ব সংস্থাগুলোকে বিলগ্নিকরণ করে দেওয়া হচ্ছে। তারই প্রতিবাদে আজ নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে আইএনটিটিইউসি-র সভা থেকে সোচ্চার হতে পারেন নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

 

দ্বিতীয় মোদি সরকারের নতুন ভারতের পরিকল্পনাকে শ্রমিক বিরোধী আখ্যা দিয়ে প্রতিবাদ সমাবেশের ডাক দিল আইএনটিটিইউসি। সোমবার, বেলা ১২টায় নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে লাভজনক রাষ্ট্রীয় ও রাষ্ট্রায়ত্ত সংস্থার বিলগ্নিকরণের বিরুদ্ধে, শিল্প বিরোধী, শ্রমিক বিরোধী সিদ্ধান্তের প্রতিবাদে শ্রমিক সমাবেশের ডাক দেওয়া হয়েছে। সমাবেশে প্রধান বক্তা তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। উপস্থিত থাকবেন তৃণমূলের প্রথম সারির নেতা-নেত্রীরা।

পুজোর মুখে ফের নিম্নচাপ, আবারও কলকাতা-সহ দক্ষিণবঙ্গে বৃষ্টির পূর্বাভাস!

প্রসঙ্গত, গত মাসেই কেন্দ্রীয় শ্রমনীতির প্রতিবাদে অনশনে বসেছিল তৃণমূল শ্রমিক সংগঠন। দেশজুড়ে বিলগ্নিকরন এবং কেন্দ্রীয় সরকারের শ্রমিক স্বার্থবিরোধী নীতির প্রতিবাদে INTTUC এই শ্রমিক সমাবেশের ডাক দেয়। উপস্থিত ছিলেন মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়, মেয়র ফিরহাদ হাকিম, সাংসদ দোলা সেন, সাংসদ শুভাশিস চক্রবর্তী, উত্তর কলকাতা আইএনটিটিইউসির সভাপতি অশোক চক্রবর্তী প্রমুখ নেতৃবৃন্দ। এদিনের সভা থেকে নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কী বার্তা দেন, সেটাই দেখার।

.