আজ মন্ত্রীদের মূল্যায়নে মমতা

এখনও এক বছরও হয়নি নতুন সরকার ক্ষমতায় এসছে। এর মধ্যেই সরকারের নিন্দায় সরব হয়েছে সব মহল। উঠেছে বিশ্বাসঘতকতার অভিযোগও। যদিও মুখ্যমন্ত্রীর দাবি, তাঁর সরকার ১০০-এ ১০০ পাওয়ার যোগ্য।

Updated By: Apr 18, 2012, 09:50 AM IST

এখনও এক বছরও হয়নি নতুন সরকার ক্ষমতায় এসছে। এর মধ্যেই সরকারের নিন্দায় সরব হয়েছে সব মহল। উঠেছে বিশ্বাসঘতকতার অভিযোগও। যদিও মুখ্যমন্ত্রীর দাবি, তাঁর সরকার ১০০-এ ১০০ পাওয়ার যোগ্য। প্রতিশ্রুতি ৯০% কাজ হয়ে গিয়েছে এর মধ্যেই। ক্ষমতায় আসার ৮ মাসের মাথায় মন্ত্রীসভার রদবদল ঘটিয়েছেন তিনি। খর্ব করেছেন মেয়র শোভন চট্টোপাধ্যায়ের ক্ষমতাও। আর এবার একবছর পূর্ণ হওয়ার মুখে ফের সব দফতরের মূল্যায়নে বৈঠকে বসছেন মুখ্যমন্ত্রী।
মঙ্গলবার টাউন হলে এই বৈঠকে উপস্থিত থাকবেন সব দফতরের মন্ত্রী এবং সচিবরা। কোন দফতর কতটা কাজ করতে পেরেছে, তার মূল্যায়ন হবে এই বৈঠকে। একই সঙ্গে প্রশাসনকে সচল রাখার জন্য কী কী পদক্ষেপ গ্রহণ করা যেতে পারে তারও রূপরেখা নিয়ে আলোচনা হবে। এর আগে দুপুরে বৈঠকে বসবে রাজ্য মন্ত্রিসভা। আয়লায় ক্ষতিগ্রস্তদের জন্য জমি অধিগ্রহণ, হোমগার্ড নিয়োগ, কাটোয়ায় বিদ্যুত্ প্রকল্প এনটিপিসি-কে দেওয়া হবে কিনা, তা নিয়ে এই বৈঠকে আলোচনা হতে পারে এই বৈঠকে।

.