নকল ডিম কাণ্ডে মুখ খুললেন মুখ্যমন্ত্রী

নকল ডিম কাণ্ডে মুখ খুললেন মুখ্যমন্ত্রী। বললেন, বাংলার সব ডিম নিরাপদ। তাই ডিম খান নিশ্চিন্তে। একই সঙ্গে প্লাস্টিক ডিমের তত্ত্ব কার্যত খারিজ করে দিয়েছেন। প্লাস্টিক ডিমের রটনার পিছনে কোনও চক্রান্ত কাজ করছে কিনা, তারও তদন্তের নির্দেশ দিয়েছেন মুখ্যমন্ত্রী। নিজস্ব উত্পাদনের বাইরেও, ভিন রাজ্য থেকে ডিম আমদানি করে পশ্চিমবঙ্গ। তার বেশিরভাগটাই আসে অন্ধ্রপ্রদেশ থেকে।

Updated By: Apr 3, 2017, 05:50 PM IST
নকল ডিম কাণ্ডে মুখ খুললেন মুখ্যমন্ত্রী

ওয়েব ডেস্ক: নকল ডিম কাণ্ডে মুখ খুললেন মুখ্যমন্ত্রী। বললেন, বাংলার সব ডিম নিরাপদ। তাই ডিম খান নিশ্চিন্তে। একই সঙ্গে প্লাস্টিক ডিমের তত্ত্ব কার্যত খারিজ করে দিয়েছেন। প্লাস্টিক ডিমের রটনার পিছনে কোনও চক্রান্ত কাজ করছে কিনা, তারও তদন্তের নির্দেশ দিয়েছেন মুখ্যমন্ত্রী। নিজস্ব উত্পাদনের বাইরেও, ভিন রাজ্য থেকে ডিম আমদানি করে পশ্চিমবঙ্গ। তার বেশিরভাগটাই আসে অন্ধ্রপ্রদেশ থেকে।

আরও পড়ুন ধর্মের আবেশে বিভাজন তৈরি করতে চাইছে আরএসএস, সরব হলেন বিমান বসু

ভিন রাজ্য থেকে আসা ডিমে কোনও ভেজাল রয়েছে কিনা, রাজ্য সরকার তা খতিয়ে দেখছে। তবে এখনও পর্যন্ত যা রিপোর্ট মিলেছে, তাতে ডিমের নমুনায় কোনও গলদ পাওয়া যায়নি। জানিয়েছেন মুখ্যমন্ত্রী। মমতা বন্দ্যোপাধ্যায়ের সাফ কথা, ডিমে ভেজাল পেলে সরকার যেমন ব্যবস্থা নেবে, গুজব ধরা পড়লেও কড়া পথে হাঁটবে প্রশাসন।

আরও পড়ুন  চিকিত্সকের গাফিলতিতে জীবন নিয়ে টানাটানি সন্তোষপুরের সমীরণ দাসের

.