নিরাপত্তা নিশ্চিত করতে পথে নামলেন মমতা

পথ নিরাপত্তা নিয়ে সাধারণ মানুষকে সচেতন করতে পথে নামলেন মুখ্যমন্ত্রী। রাখি বন্ধনের দিন মৌলালি থেকে ধর্মতলা পর্যন্ত হাঁটলেন তিনি। বিরোধী নেত্রী হিসাবে বারবার পথে নেমেছেন। মুখ্যমন্ত্রী হওয়ার পরও নানা রাজনৈতিক কর্মসূচিতে তিনি হেঁটেছেন শহরের পথে। এ বার পথ নিরাপত্তা নিয়ে মানুষকে সচেতন করতে হাঁটলেন মমতা বন্দ্যোপাধ্যায়।

Updated By: Aug 18, 2016, 11:09 PM IST
নিরাপত্তা নিশ্চিত করতে পথে নামলেন মমতা
ফাইল চিত্র

ওয়েব ডেস্ক : পথ নিরাপত্তা নিয়ে সাধারণ মানুষকে সচেতন করতে পথে নামলেন মুখ্যমন্ত্রী। রাখি বন্ধনের দিন মৌলালি থেকে ধর্মতলা পর্যন্ত হাঁটলেন তিনি। বিরোধী নেত্রী হিসাবে বারবার পথে নেমেছেন। মুখ্যমন্ত্রী হওয়ার পরও নানা রাজনৈতিক কর্মসূচিতে তিনি হেঁটেছেন শহরের পথে। এ বার পথ নিরাপত্তা নিয়ে মানুষকে সচেতন করতে হাঁটলেন মমতা বন্দ্যোপাধ্যায়।

আরও পড়ুন- রাজ্যের নাম বদল নিয়ে সর্বদল বৈঠকে মতানৈক্য

মৌলালিতে কলকাতা পুলিসের বাইক বাহিনীকে ফ্ল্যাগ অফ। তারপর প্রেস ক্লাব পর্যন্ত হাঁটলেন মমতা বন্দ্যোপাধ্যায়। সঙ্গে মন্ত্রী-বিধায়ক-সাংসদরা। মিছিলে সামিল স্কুল-কলেজের পড়ুয়া-সহ নানা স্বেচ্ছাসেবী সংস্থার প্রতিনিধিরা। রাজনৈতিক কর্মসূচি না হওয়ায় কাউন্সিলরদের মিছিলের পিছনে থাকার নির্দেশ দেন মুখ্যমন্ত্রী। ডোরিনা ক্রসিংয়ে একশ দিনের কাজের সঙ্গে যুক্ত কর্মীদের রাখি পরিয়ে দেন তিনি।

দ্বিতীয়বার ক্ষমতায় আসার পর পথ দুর্ঘটনা কমাতে উদ্যোগী হয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। সম্প্রতি, নজরুল মঞ্চে তিনি বাইকের ওপর নজরদারিতে জোর দেওয়ায় পুলিস হেলমেট ছাড়া পেট্রোল বিক্রি বন্ধের নির্দেশ দিয়েছেন। দুর্ঘটনা নিয়ন্ত্রণে মানুষকে সচেতন করতে এ বার নিজেই পথে নামলেন মুখ্যমন্ত্রী। পদযাত্রার আগে থাকা পুলিসের বাইক মিছিলের তিনটি বাইক এ দিন রাস্তাতেই খারাপ হয়ে যায়। মিছিল শেষে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। উপস্থিত ছিলেন টলিউডের অভিনেতারা। সাংস্কৃতিক অনুষ্ঠানের আগে সুসজ্জিত মনোহর দাস তড়াগের আনুষ্ঠানিক উদ্বোধন করেন মুখ্যমন্ত্রী। 

.