Kamarhati: কামারহাটিতে উত্তেজনা, গাড়ি ভাঙচুর, '২ মিনিটে মোকাবিলা করতে পারি, দলের নির্দেশে করছি না', হুঁশিয়ারি মদনের

''ওগুলো আমার গাড়ি। খাবার পাঠিয়েছিলাম। সেখানে ভাঙচুর করা হয়েছে। পুলিসের নিরপেক্ষতার সুযোগ নিয়ে সিপিএম, বিজেপি সন্ত্রাস করছে।''

Updated By: Feb 27, 2022, 01:36 PM IST
Kamarhati: কামারহাটিতে উত্তেজনা, গাড়ি ভাঙচুর, '২ মিনিটে মোকাবিলা করতে পারি, দলের নির্দেশে করছি না', হুঁশিয়ারি মদনের
নিজস্ব চিত্র।

নিজস্ব প্রতিবেদন: পুরভোটের দিন রণক্ষেত্রের আকার নিল কামারহাটির ২৯ নম্বর ওয়ার্ড। দফায় দফায় উত্তপ্ত হয়ে উঠল পরিস্থিতি। ইট মেরে গাড়ি ভাঙচুর, বাইক ফেলে দিয়ে নষ্ট করে দেওয়ার অভিযোগ। এলাকার বাসিন্দাদের অভিযোগ, পুলিসের নামপ্লেট লাগিয়ে তৃণমূলের গাড়ি দেখা যায়। ঘটনাস্থলে পৌঁছেছে বিশাল পুলিস বাহিনী। স্থানীয়দের অভিযোগ, বাইক ও গাড়ি করে এসে কিছু যুবক বুথের ভেতর থেকে এজেন্টকে বের করে দেয় এবং নিজেরা ছাপ্পা দিয়ে দেয়। 

গাড়িতে বোমা নিয়ে আসার অভিযোগ করেছে বিজেপি সমর্থকরা। তৃণমূল প্রার্থী নির্মলা রায়ের বিরুদ্ধে অভিযোগ তুলছেন বিরোধীরা। তাদের কথায়, ''তারা বাইরে থেকে লোক এনে ছাপ্পা ভোট দিচ্ছে।''  ঘটনার জেরে বন্ধ ভোটগ্রহণ কেন্দ্র। মদন মিত্রের বক্তব্য, ''ওগুলো আমার গাড়ি। খাবার পাঠিয়েছিলাম। সেখানে ভাঙচুর করা হয়েছে। পুলিসের নিরপেক্ষতার সুযোগ নিয়ে সিপিএম, বিজেপি সন্ত্রাস করছে। লাঠি হাতে। আমার সহকর্মীর আহত হয়েছে। মাথায় ডান্ডা মারছে। ওরা এটা ঠিক করল না। আমরা বিকেল ৫ টার পর প্রশানকে অভিযোগ জানাবো। চাইলে ২ মিনিটে মোকাবিলা করতে পারি, কিন্তু দলের নির্দেশে করছি না।''

স্থানীয়দের অভিযোগ, ড্রেনের মধ্যে পড়ে রয়েছে বোমার একাংশ। মদন মিত্রের আরও অভিযোগ, পুলিসের নিরপেক্ষতা ও ভদ্রতার সুযোগ নিয়ে এলাকার বিজেপি ও সিপিএমের দুস্কৃতীরা হামলা করছে। তবে দ্রুত ভোটগ্রহণ চালু করার আর্জি জানিয়েছেন তৃণমূল বিধায়ক। তাঁর বক্তব্য, ''আমরা মানুষের মন জয় করতে চাই, মারামারি নয়। আমি বললে, দু -মিনিটের মধ্যে ওটা ফাঁকা হয়ে যাবে। তবে আমরা পুলিসের উপর আস্থা রাখছি।'' উত্তেজিত জনতাকে থামাতে, ইতিমধ্যেই ঘটনাস্থলে উপস্থিত হয়েছে র‍্যাফ। 

আরও পড়ুন, Adhir Chowdhury: বহরমপুরে অধীরের গাড়ি ঘিরে তুলকালাম তৃণমূলের, এসকর্ট বের করল পুলিস

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.