মদন মিত্র জামিন মামলার রায় সম্ভবত আজই

মদন মিত্র জামিন মামলার রায় সম্ভবত আজই। গতকাল প্রায় সাত মাস পর ফের আলিপুর আদালতে তাঁর জামিনের আবেদনের শুনানি হয়। ফেব্রুয়ারি মাসে শেষবার মদন মিত্রর জামিনের আর্জি খারিজ হয়। গতকাল মামলার শুনানির শুরুতেই মদন মিত্রর আইনজীবী মিলন মুখোপাধ্যায় বলেন, তাঁর মক্কেল এখন মন্ত্রী-বিধায়ক কিছুই নন। তাঁকে প্রভাবশালী বলা যায় না। যে কোনও শর্তে জামিন দেওয়া হোক। বিধানসভা ভোটে মদন মিত্রের হারের জন্য সিবিআইকেই দায়ি করেন তাঁর আইনজীবী। উত্তরে সিবিআইয়ের আইনজীবী K রাঘবচারুলু বলেন, হাতি অত্যন্ত বলবান।

Updated By: Sep 9, 2016, 11:38 AM IST
মদন মিত্র জামিন মামলার রায় সম্ভবত আজই

ওয়েব ডেস্ক: মদন মিত্র জামিন মামলার রায় সম্ভবত আজই। গতকাল প্রায় সাত মাস পর ফের আলিপুর আদালতে তাঁর জামিনের আবেদনের শুনানি হয়। ফেব্রুয়ারি মাসে শেষবার মদন মিত্রর জামিনের আর্জি খারিজ হয়। গতকাল মামলার শুনানির শুরুতেই মদন মিত্রর আইনজীবী মিলন মুখোপাধ্যায় বলেন, তাঁর মক্কেল এখন মন্ত্রী-বিধায়ক কিছুই নন। তাঁকে প্রভাবশালী বলা যায় না। যে কোনও শর্তে জামিন দেওয়া হোক। বিধানসভা ভোটে মদন মিত্রের হারের জন্য সিবিআইকেই দায়ি করেন তাঁর আইনজীবী। উত্তরে সিবিআইয়ের আইনজীবী K রাঘবচারুলু বলেন, হাতি অত্যন্ত বলবান।

আরও পড়ুন উত্তর কোরিয়ায় ফের ভূমিকম্প, পারমাণবিক অস্ত্র পরীক্ষারই সম্ভাবনা!

মরে গেলেও তার দাম কমে না। কেউটে মরে গেলে পিঁপড়ে খুবলে খায় বটে, কিন্তু কেউটে, কেউটেই। মদন মিত্র মন্ত্রী বা বিধায়ক না হলেও এখনও তাঁর যথেষ্ট প্রভাব রয়েছে। সাক্ষীকে ভয় দেখানোর ক্ষমতা তাঁর কমেনি।  আগে বিচারকও মদন মিত্রের প্রভাবের কথা উল্লেখ করেন। সিবিআই এখনও মদনের গা থেকে প্রভাবশালী তকমা মুছতে নারাজ। আজই এই মামলায় মদন মিত্রকে জামিন দেওয়া হয়, নাকি তাঁর জামিনের আর্জি খারিজ হয়, সেদিকেই তাকিয়ে আইনজ্ঞ মহল।

আরও পড়ুন  সম্ভবত আজই মুর্শিদাবাদ জেলা পরিষদ দখলে আসতে চলেছে তৃণমূল কংগ্রেসের

.