মুক্ত হয়েও বন্দি, মদন মিত্রকে গৃহবন্দির নির্দেশ হাইকোর্টের

মদন মামলায় নজিরবিহীন নির্দেশ কলকাতা হাইকোর্টের। আপাতত, পুলিসি নজরদারিতে গৃহবন্দি থাকবেন মন্ত্রী। আজ এই নির্দেশ দিয়েছে বিচারপতি জয়মাল্য বাগচী ও মীর দারা শিকোর ডিভিশন বেঞ্চ। একইসঙ্গে, এদিন আলিপুর আদালতের মন্ত্রীর জামিন মঞ্জুরের রায়ের কড়া সমালোচনা করেছেন দুই বিচারপতি।

Updated By: Nov 5, 2015, 10:33 PM IST
মুক্ত হয়েও বন্দি, মদন মিত্রকে গৃহবন্দির নির্দেশ হাইকোর্টের

ওয়েব ডেস্ক: মদন মামলায় নজিরবিহীন নির্দেশ কলকাতা হাইকোর্টের। আপাতত, পুলিসি নজরদারিতে গৃহবন্দি থাকবেন মন্ত্রী। আজ এই নির্দেশ দিয়েছে বিচারপতি জয়মাল্য বাগচী ও মীর দারা শিকোর ডিভিশন বেঞ্চ। একইসঙ্গে, এদিন আলিপুর আদালতের মন্ত্রীর জামিন মঞ্জুরের রায়ের কড়া সমালোচনা করেছেন দুই বিচারপতি।

মুক্ত হয়েও বন্দি। আপাতত পুলিসি নজরদারির ঘেরাটোপেই থাকতে হবে মদন মিত্রকে।  বৃহস্পতিবার মদন মামলায় এমনই নির্দেশ দিল বিচারপতি জয়মাল্য বাগচী ও মীর দারা শিকোর ডিভিশন বেঞ্চ।  এদিন শুনানির শুরুতেই বিচারপতির কাছে হলফনামা জমা দেওয়ার আর্জি জানান মদন মিত্রের আইনজীবী নীলাদ্রি ভট্টাচার্য ও সুদীপ্ত মৈত্র। কিন্তু, বিচারপতি সিবিআইয়ের বক্তব্য শুনতে চান।

সিবিআই আইনজীবীর বক্তব্য ছিল, "নিম্ন আদালতে শনিবার মদন মিত্র জামিন পেয়েছেন। বিচারক আমাদের কোনও কথাই শোনেন নি। তদন্তকারী অফিসার ছিলেন না । কেস ডায়েরিও ছিল না। তাও জামিন দেওয়া হয়েছে। আপনি তাঁর নির্দেশ বাতিল করুন"।

.