Madan Mitra: 'শুভেন্দুকে বিজেপির নেতা হতে সাহায্য করেছেন সৌগত'!

'প্রত্যেকবার মানুষের কাছে দিয়ে বলেন,  এবার শেষবার কিন্তু আর কতবার'? বিস্ফোরক মদন মিত্র।

Updated By: Nov 9, 2023, 10:58 PM IST
Madan Mitra: 'শুভেন্দুকে বিজেপির নেতা হতে সাহায্য করেছেন সৌগত'!

দেবারতি ঘোষ: 'শুভেন্দু অধিকারীর বিজেপিতে যাওয়ার পিছনে ওর অবদান সবচেয়ে বেশি। তিনি মধ্যস্থতা করেছেন, দলবিরোধী কাজ করছেন। তৃণমূল কংগ্রেস যদি কোনও কমিশন বসায়, তাহলে আমি মুখোমুখি হতে রাজি'। সৌগত রায়ের বিরুদ্ধে এবার বিস্ফোরক মদন মিত্র।

আরও পড়ুন:  Ration Distribution Scam | Jyotipriya Mallick: রেশন দুর্নীতির দায় প্রাক্তন আপ্ত সহায়কের? জেরায় চাঞ্চল্যকর দাবি জ্যোতিপ্রিয়ের!

ঘটনাটি ঠিক কী? শিক্ষক নিয়োগে দুর্নীতি মামলায় এক যোগে তদন্ত করছে সিবিআই ও ইডি। সেই তালিকায় জুড়ে গিয়েছে পুর নিয়োগে দুর্নীতিও! অভিযুক্ত অয়ন শীলের বাড়ি থেকে পুর নিয়োগ সংক্রান্ত নথি উদ্ধার করেছেন তদন্তকারীরা। ইডি সূত্রের খবর, উদ্ধার হওয়া সেইসব নথিতে কাঁচড়াপাড়া, নিউ ব্যারাকপুর, টিটাগড়, বরানগর, কামারহাটি, হালিশহর, দক্ষিণ দমদম, উত্তর দমদমের মত একাধিক পুরসভার নাম রয়েছে। 

এদিন প্রকাশ্য মঞ্চেই কামারহাটি পুরসভার চেয়ারম্যান  গোপাল সাহাকে ধমক দেন তৃণমূল সাংসদ সৌগত রায়। বলেন, 'গোপাল কামারহাটি পুরসভায় ঠিকমতো কাজ হচ্ছে না। মানুষ পরিষেবা পাচ্ছে না। পুরসভায় একজন অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার আছে তমাল দত্ত নামে। পুরসভা থেকে ময়লার গাড়ি বা অন্য কোনও সুবিধা চাওয়া হলে তমাল দত্তের অনুমতি নিতে হবে বলা হয়। এই তমাল দত্ত কোন এমন মহাপুরুষ? সে তো সাসপেন্ড হয়ে গিয়েছে!

চুপ করে থাকলেন না কামারহাটির বিধায়ক মদন মিত্রও। তিনি বলেন, 'সৌগত রায় সবসময় তৃণমূল কংগ্রেস কর্মীদের অপমান করেন। আমি কোনওভাবেই মেনে নেব না। আসলে বুঝতে পারছেন, কামারহাটি, যে বিধানসভা ওনাকে সবচেয়ে বেশি লিড দিয়েছিল, সেই জায়গায় তৃণমূলকর্মীদের মনে চিড় ধরেছে। সবসময় বলেন, গোপাল কাজ করতে পারছে না। তাহলে এতদিন চুপচাপ ছিলেন কেন'?

আরও পড়ুন: SSC: সময়সীমা ৬ মাস! এসএসসি নিয়োগ দুর্নীতি মামলাগুলি হাইকোর্টে ফেরত পাঠাল সুপ্রিম কোর্ট

মদনের দাবি, 'সবসময় মমতা বন্দ্যোপাধ্যায়, অভিষেক বন্দ্যোাধ্যায় আর তৃণমূল কংগ্রেস কর্মীরা কাজ করেছেন, আর তিনি নাড়ু খেয়েছেন! প্রত্যেকবার মানুষের কাছে দিয়ে বলেন,  এবার শেষবার কিন্তু আর কতবার? আমি ওই এলাকার সংখ্যালঘু ভোটারদের জিজ্ঞেস করব,  একটা মৃতদেহে তিনবারের বেশি কি মাটি দেওয়া যায়? আমার প্রকাশ্যে বলতে কোন বাধা নেই। দলীয় অধিকাংশ কর্মসূচিতে উনি অনুপস্থিত থাকেন'।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.