রাতের কলকাতায় ফের অমানবিক পুলিস

কলকাতা শহরে ক্রমাগত ঘটে যাওয়া ধর্ষণ, শ্লীলতাহানি ও বিভিন্নভাবে মহিলাদের উত্যক্ত করার ঘটনায় পুলিসি নিষ্ক্রিয়তায় ইতিমধ্যেই জর্জ্জরিত নাগরিকরা। এরমধ্যেই ঘোলা থানার পুলিসের বিরুদ্ধে অসহযোগিতার অভিযোগ আনলেন এক অভিনেত্রী।

Updated By: May 7, 2012, 06:01 PM IST

কলকাতা শহরে ক্রমাগত ঘটে যাওয়া ধর্ষণ, শ্লীলতাহানি ও বিভিন্নভাবে মহিলাদের উত্যক্ত করার ঘটনায় পুলিসি নিষ্ক্রিয়তায় ইতিমধ্যেই জর্জ্জরিত নাগরিকরা। এরমধ্যেই ঘোলা থানার পুলিসের বিরুদ্ধে অসহযোগিতার অভিযোগ আনলেন এক অভিনেত্রী। রবিবার রাতে শুটিং সেরে বাড়ি ফেরার পথে দুষ্কৃতীদের হাতে আক্রান্ত হন অভিনেত্রী লাভলি মৈত্র। তাঁর অভিযোগ, রবিবার রাত সাড়ে ১১টা নাগাদ বাইপাসের রুবি থেকে শুটিং সেরে বাড়ি ফেরার পথে তাঁর গাড়িকে ধাওয়া করে একদল মদ্যপ যুবক। দমদম-কল্যাণী এক্সপ্রেস দিয়ে যাওয়ার সময় মদ্যপ যুবকরা বাইক নিয়ে তাঁকে ধাওয়া করতে শুরু করে। এরপর সোদপুরের ঘোলা মোড়ের কাছে  গাড়ি দাঁড়ালে বাইক আরোহীরা তার গাড়িতে ধাক্কা মারে। মদ্যপ অবস্থায় ৩ যুবক তাঁকে উদ্দেশ্য করে অশালীন মন্তব্য করে বলেও অভিযোগ জানিয়েছেন অভিনেত্রী লাভলি মৈত্র।
ঘটনায় রীতিমতো আতঙ্কিত হয়ে দ্রুত গাড়ি চালিয়ে তিনি চলে আসেন ঘোলা থানায়। এরপর ওই যুবকদের বিরুদ্ধে থানায় অভিযোগ জানাতে গেলে পুলিস তা নিতে অস্বীকার করে বলে অভিযোগ জানিয়েছেন লাভলি। ফলে রবিবার রাতে থানায় অভিযোগ দায়ের না করেই বাড়ি ফিরতে হয় অভিনেত্রীকে। সোমবার সকালে ঘোলা থানায় তিন যুবকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন তিনি। ঘটনায় আতঙ্কিত অভিনেত্রীর পরিবারও।
 

.