Sayantika Banerjee: 'আমি ইস্তফা দিইনি, প্রার্থী তালিকায় একটু শকড হয়েছি', পদত্যাগ বিতর্কে সায়ন্তিকা

রবিবারের পর খারাপ লেগেছে। আমি একটা গোল নিয়েই কাজ করছিলাম। একটু শকড হয়েছি। আগে জানা থাকলে নিজেকে সেভবে তৈরি করাতম। অনেকেই তখন বলেছিল কি দরকার আর বাঁকুড়াতে কাজ করার। কিন্তু আমি কাজ করেছি। আমি ৩বছর সময় দিয়েছি। এটা তো অপ্রত্যাশিত। 

Updated By: Mar 11, 2024, 06:53 PM IST
Sayantika Banerjee: 'আমি ইস্তফা দিইনি, প্রার্থী তালিকায় একটু শকড হয়েছি', পদত্যাগ বিতর্কে সায়ন্তিকা
ফাইল ছবি

মৌমিতা চক্রবর্তী: বাঁকুড়া লোকসভা কেন্দ্রে  শাসক দল আস্থা রেখেছে তালডাংরার বিধায়ক অরুপ চক্রবর্তীর উপর। অন্যদিকে বিষ্ণুপুর লোকসভা আসনেও সুজাতা খাঁ'কে প্রার্থী করা হয়েছে। এরপরই আচমকা রাজ্য তৃণমূল কংগ্রেসের রাজ্য সম্পাদক পদ থেকে ইস্তফা দিলেন সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। টিকিট না পাওয়ার কারণেই দলের অন্যন্য পদ থেকে ইস্তফা দেন সায়ন্তিকা, এমনটাই খবর। তবে সায়ন্তিকার বলেন,  'আমি ইস্তফা দিইনি। বিষয়টা সত্যি নয়। আমার কিছু বলার থাকলে দলকেই বলব। রবিবারের পর খারাপ লেগেছে। আমি একটা গোল নিয়েই কাজ করছিলাম। রাজনীতির বাইরের মানুষ আমি। চেষ্টা করেছিলাম। একটু শকড হয়েছি। আগে জানা থাকলে নিজেকে সেভবে তৈরি করাতম। অনেকেই তখন বলেছিল কি দরকার আর বাঁকুড়াতে কাজ করার। কিন্তু আমি কাজ করেছি। আমি চেষ্টা করছিলাম। আমি ৩বছর সময় দিয়েছি। এটা তো অপ্রত্যাশিত। আশা তো থাকেই। হল না। অভিমান তো হবেই। রাগ হবেই। হয়তো ভালো কিছু ভাববে।'

আরও পড়ুন, Rachana Banerjee: 'লড়াই লকেট-রচনারই হচ্ছে', প্রার্থী ঘোষণার পর বিধানসভায় এসে বললেন 'দিদি নং ১'

তিনি আরও বলেন, 'আমি আগেরবার যখন এসেছিলাম হেরে যাওয়া সিটের। ওখানে কোনও কারণ ছিল না হারার। বাঁকুড়াতে কেন হেরেছিলাম? তার মানে আমাদের কোনও লুপহোলস ছিল। আমি সেই জায়গায় কাজ শুরু করি। আমি সেই রিওয়ার্ডের আশা করেছিলাম। আমি এটাই বলব, ওখানে লুপ হোলস খতিয়ে দেখতে গেলে নিশ্চয় সেই কারণটা দেখতে হবে। যিনি প্রার্থী তালডাংরার বিধায়ক, সভাপতি, প্লাস সাংসদ প্রার্থী। আমিও কাজ করেছি। ৩০% আমি তো ক্লেম করতেই পারি।'

সায়ন্তিকা আরও বলেন, আমার প্রফেশনাল কাজ ফেলেও বাঁকুড়া গিয়েছি। বাঁকুড়াতে কাজ করতে দেখা যাবে নিশ্চয়ই। মোটিভেশন ল্যাক হবে একটু। দিদি আমাকে সমস্যা সমাধানের জন্য পাঠিয়েছিলেন। তিন বছর আমিও কাজ করেছি। আমি চাইব বাঁকুড়ায় যেন যেতে তৃণমূল। সেখানে হেরে গেলে মনে হবে আমি হেরে গেলাম আবার। গেরুয়া শিবিরের তরফে প্রস্তাব ২০২১-এ এসেছিল। আমি কোনও দিনও সেই প্রস্তাবে সাড়া দিইনি। হতে পারে বিজেপির আইটি সেল থেকে এসব ছড়ানো হয়েছে। মিমি, নুসরত-এর সাথে রাজনীতি নিয়ে কথা হবে না। বাঁকুড়া যাব কিন্তু এখন দু-একদিন কিছুটা রেস্ট নেব। 

আরও পড়ুন, Mamata Banerjee: 'CAA-র নামে অধিকার কেড়ে নেওয়ার চেষ্টা হলে, আন্দোলন প্রতিবাদ হবে'

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.