কামদুনিকাণ্ডে অভিযুক্ত দুজন বেকসুর খালাস পেল কীভাবে? মুখ্যমন্ত্রীর জবাব দাবি করে লালবাজার অভিযানে বামেরা

কামদুনিকাণ্ডে অভিযুক্ত দুজন বেকসুর খালাস পেল কীভাবে? মুখ্যমন্ত্রীর কাছে জবাব দাবি করে লালবাজার অভিযানে নামল চারটি বাম মহিলা সংগঠন। যদিও ফিয়ার্স লেনেই মিছিল আটকে দেয় পুলিস। এরপর চলে অবস্থান-বিক্ষোভ।

Updated By: Jan 29, 2016, 11:16 PM IST
কামদুনিকাণ্ডে অভিযুক্ত দুজন বেকসুর খালাস পেল কীভাবে? মুখ্যমন্ত্রীর জবাব দাবি করে লালবাজার অভিযানে বামেরা

ওয়েব ডেস্ক: কামদুনিকাণ্ডে অভিযুক্ত দুজন বেকসুর খালাস পেল কীভাবে? মুখ্যমন্ত্রীর কাছে জবাব দাবি করে লালবাজার অভিযানে নামল চারটি বাম মহিলা সংগঠন। যদিও ফিয়ার্স লেনেই মিছিল আটকে দেয় পুলিস। এরপর চলে অবস্থান-বিক্ষোভ।

কামদুনি-মামলার দুই অভিযুক্ত  নূর আলি ও রফিক ইসলাম গাজিকে বেকসুর খালাস করে দিয়েছে আদালত। যুক্তি দেওয়া হয়েছে, পর্যাপ্ত তথ্যপ্রমাণের অভাব।
এতেই চড়ছে ক্ষোভের পারদ। কেন ছাড় পেয়ে গেল দুই অভিযুক্ত? জবাব দিতে হবে মুখ্যমন্ত্রীকে। দাবি বাম মহিলা সংগঠনগুলির।  রাজ্যের আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি সহ একগুচ্ছ অভিযোগে শুক্রবার লালবাজার অভিযানে নামে চারটি বাম মহিলা সংগঠন।  সুবোধ মল্লিক স্কোয়ার থেকে মিছিল শুরু হয়। তবে ফিয়ার্স লেনের মুখে তা আটকে দেয় পুলিস। চলে বচসা, ধাক্কাধাক্কি। এরপর সেখানেই বসে পড়ে, প্রায় দুঘণ্টা ধরে চলে অবস্থান-বিক্ষোভ।

পরিকল্পিতভাবে দুই অভিযুক্তকে কামদুনি মামলা থেকে ছাড় দেওয়া হয়েছে। এই অভিযোগ শোনা গেছে খোদ বামফ্রন্ট চেয়ারম্যানের গলাতেও। ভবিষ্যতেও একে ইস্যু করে, লড়াই-আন্দোলনের হুঁশিয়ারি দিয়েছে বামেরা।

 

.