বাড়ি ভাড়া দেখতে গিয়ে নম্বর নেয় মালিক, হোয়াটসঅ্যাপে তরুণীকে পাঠাত অশ্লীল ছবি!

মূলত মহিলাদের ভাড়া দিতেন এবং পরবর্তীতে তাঁদেরকে কুরুচিকর মন্তব্য করতেন। এছাড়াও বিভিন্ন বিবাহ যোগাযোগের ওয়েবসাইটে থেকেও বিভিন্ন মহিলাদের সাথে যোগাযোগ করতেন। তাঁদের সাথেও অশ্লীল ব্যবহার করতেন। 

Updated By: May 9, 2023, 02:15 PM IST
বাড়ি ভাড়া দেখতে গিয়ে নম্বর নেয় মালিক, হোয়াটসঅ্যাপে তরুণীকে পাঠাত অশ্লীল ছবি!

নান্টু হাজরা: সোশ্যাল মিডিয়ায় বাড়ি ভাড়ার বিজ্ঞাপন দেখে ভাড়া বাড়ি দেখতে গিয়ে হেনস্থার শিকার যুবতী। ওই যুবতীর হোয়াটসঅ্যাপ নাম্বারে অশ্লীল ছবি পাঠানো এবং কুরুচিকর মন্তব্য করার অভিযোগে গ্রেফতার বাড়ির মালিক। ধৃতের নাম অপ্রতিম বসু। অভিযুক্তকে গ্রেফতার করেছে বিধাননগর সাইবার ক্রাইম থানার পুলিস।

পুলিস সূত্রে খবর, বর্ধমানের বাসিন্দা ২৬ বছরের এক যুবতী বিধান নগর সাইবার ক্রাইম থানায় এসে অভিযোগ করেন যে তিনি housing.com নামের একটি ওয়েবসাইটে বাগুইআটি এলাকার একটি ভাড়া বাড়ির সন্ধান পান। সেখানে ভাড়াতে থাকার জন্য সেই বাড়িটি দেখতে যান তিনি। তবে তাঁর বাড়িটি পছন্দ হয় না। অভিযোগ, ওই বাড়ির মালিক তাঁর ফোন নম্বর নিয়ে রাখে। এরপরই দুটি অজ্ঞাত নাম্বার থেকে তাঁর হোয়াটসঅ্যাপে অশ্লীল ছবি পাঠানো হয়। পরবর্তীতে তিনি প্রতিবাদ করলে, তাঁকে কুরুচিকর মন্তব্য করা হয় বলেও বিধান নগর সাইবার ক্রাইম থানায় অভিযোগ করেছেন ওই যুবতী। 

অভিযোগের ভিত্তিতে এরপরই তদন্ত শুরু করে পুলিস জানতে পারে যে ওই দুটি নম্বরই বাগুইআটি এলাকার ওই বাড়ির মালিকের। সেই তথ্যের ভিত্তিতে বাগুইআটির রঘুনাথপুরের বাসিন্দা অপ্রতিম বসুকে গ্রেফতার করে বিধাননগর সাইবার ক্রাইম থানার পুলিস। পুলিস সূত্রে খবর, এই ব্যক্তি তাঁর বাগুইআটি এলাকার বাড়িটি মূলত মহিলাদের ভাড়া দিতেন এবং পরবর্তীতে তাঁদেরকে কুরুচিকর মন্তব্য করতেন। এছাড়াও বিভিন্ন বিবাহ যোগাযোগের ওয়েবসাইটে থেকেও বিভিন্ন মহিলাদের সাথে যোগাযোগ করতেন। তাঁদের সাথেও অশ্লীল ব্যবহার করতেন। 

মঙ্গলবার অভিযুক্তকে বিধাননগর আদালতে তোলা হবে। পুলিস অভিযুক্তকে নিজেদের হেফাজতে নেওয়ার আবেদন জানাবে বলে পুলিস সূত্রে খবর। এই ব্যক্তি আর কোনও মহিলার সাথে এই ধরনের অশ্লীল ব্যবহার করেছিলেন কিনা, সেই বিষয়ে বিধান নগর সাইবার ক্রাইম থানার পুলিস খতিয়ে দেখছে বলে জানা গিয়েছে।

আরও পড়ুন, Digha: ব্যাংকে ঢুকে গ্রাহকের টাকার ব্যাগ কাটতে গিয়ে পাকড়াও বাংলাদেশি যুবক, পেছনে অন্য কাহিনী!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.