Firhad Hakim-এর ঘনিষ্ঠ পরিচয় দিয়ে চাকরির টোপ! লক্ষাধিক টাকা প্রতারণার অভিযোগ

পলাতক অভিযুক্ত। তদন্তে পুলিস।

Updated By: Aug 7, 2021, 02:35 PM IST
 Firhad Hakim-এর ঘনিষ্ঠ পরিচয় দিয়ে চাকরির টোপ! লক্ষাধিক টাকা প্রতারণার অভিযোগ

নিজস্ব প্রতিবেদন: মন্ত্রী ফিরহাদ হাকিমের ঘনিষ্ঠ পরিচয় দিয়ে সরকারি চাকরির টোপ! লক্ষাধিক টাকা আর্থিক প্রতারণার অভিযোগ। একাধিক যুবকের টাকা হাতিয়ে পলাতক অভিযুক্ত। কাশীপুর থানায় অভিযোগ দায়ের। তদন্তে পুলিস।
  
অভিযুক্তের নাম অয়ন বড়ুয়া। অভিযোগ, ফিরহাদ হাকিমের ঘনিষ্ঠ পরিচয় দিয়ে একাধিক বেকার যুবকের টাকা হাতিয়েছেন তিনি। কাশীপুরের সাত জন এবং আলম বাজারের ছয় , মোট ১৩ জন যুবক একই অভিযোগ করেছে। জানা গিয়েছে, চলতি বছরের ফেব্রুয়ারি মাসে ওই দুই এলাকার বেকার যুবকদের বাড়ি বাড়ি যায় অভিযুক্ত যুবক। জানায়, তৃণমূল ও বিজেপির এখন প্রায় সমান সমান শক্তি। একে অপরের কড়া প্রতিপক্ষ। তাই তৃণমূল নিজের জনপ্রিয়তা বাড়াতে সরকারি দফতরের বিভিন্ন শূন্যপদে এলাকার যুবকদের নিয়োগ করছে। স্বাস্থ্য ভবন, কলকাতা কর্পোরেশন এবং পুর ও নগরোন্নয়ন দফতরের বিভিন্ন পদ নিয়োগ করা হচ্ছে।

আরও পড়ুন: পায়ের ক্ষতে ধরেছে পোকা, SSKM-এ বিনা চিকিৎসায় পড়ে যুবক, পাশে দাঁড়াল Zee ২৪ ঘণ্টা

আরও পড়ুন: ত্রিপুরায় গতিবিধির উপর নজরদারির অভিযোগ, 'আবার যাব', BJP-কে চ্যালেঞ্জ Kunal-এর

এরপর ফর্মের নাম করে প্রত্যেকের কাছ থেকে চার হাজার টাকা নেন অভিযুক্ত। চাকরি দেওয়ার নাম করে কারও থেকে নেন ১৫ হাজার টাকা। কারও থেকে নেন ২০ হাজার টাকা। কাশীপুর গোলাপট্টির বাসিন্দা আব্দুল কাদের খানের থেকে নগদ তিন লক্ষ টাকা নেয় অভিযুক্ত। অভিযোগ এরপর গত এপ্রিল মাস থেকে পলাতক অভিযুক্ত। চাকরিপ্রার্থীরা একাধিকবার তার সঙ্গে দেখা করতে চাইলেও, দেখা করেননি।। ফোন করলে হুমকি ও শাসানি দিতেন। এপ্রিলের পর থেকে মোবাইল নম্বরটিও সুইচ অফ আসছে। প্রতারিত হয়েছেন বুঝতে পেরে কাশীপুর থানায় অভিযোগ দায়ের করেন প্রতারিতরা। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস।   

.