বিজেপির সঙ্গে যুক্ত তাপস মণ্ডল, সব বলব! বিস্ফোরক কুন্তল

অভিযোগ, চাকরি দেওয়ার নামে প্রায় ১৯ কোটি টাকা নিয়েছেন তিনি। যদিও তাঁর হাত দিয়ে প্রায় ৩০ কোটি টাকা লেনদেন হয়েছে বলে মনে করছে ইডি।

Updated By: Feb 3, 2023, 12:42 PM IST
বিজেপির সঙ্গে যুক্ত তাপস মণ্ডল, সব বলব! বিস্ফোরক কুন্তল

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিস্ফোরক কুন্তল ঘোষ। তাপস মণ্ডল সম্পর্কে বিস্ফোরক শিক্ষক নিয়োগ দুর্নীতিকাণ্ডে ধৃত যুব তৃণমূল নেতা কুন্তল ঘোষ। ১৪ দিনের ইডি হেফাজত শেষে আজ ফের কুন্তল ঘোষকে ইডি আদালতে পেশ করার দিন। এদিন সিজিও থেকে কুন্তলকে নিয়ে যখন ইডি বের হয়, তখন তিনি বলেন, 'অনেক কিছু বলার আছে। আদালতকে বলব। তাপস মণ্ডল কীভাবে যুক্ত আছে বিজেপির সঙ্গে একটু দেখে নিন। আদালতে গিয়ে সব বলব। অনেক কিছু বলার আছে, পরে বলছি।' সূত্রে খবর, এদিন কুন্তলের জামিনের বিরোধিতা করে তাঁকে জেল হেফাজতে পাঠানোর আবেদন জানাবে ইডি।

প্রসঙ্গত, ইডি জেরায় কুন্তল ঘোষের নাম নেন তাপস মণ্ডল। এই কুন্তল ঘোষের বাড়িতে পাওয়া গিয়েছে টেট অ্যাডমিট কার্ড ও OMR শিটের কয়েকশো প্রতিলিপি। মানিক ভট্টাচার্যের ঘনিষ্ঠ হিসেবে পরিচিত ছিলেন কুন্তল। অভিযোগ, চাকরি দেওয়ার নামে প্রায় ১৯ কোটি টাকা নিয়েছেন তিনি। যদিও তাঁর হাত দিয়ে প্রায় ৩০ কোটি টাকা লেনদেন হয়েছে বলে মনে করছে ইডি। 

কুন্তল ঘোষের দুটি ফ্ল্যাটে তল্লাশি ও ম্যারাথন জেরার পরই তাঁকে গ্রেফতার করে ইডি। ওদিকে, চিনার পার্কে তাঁর বাড়ি থেকে উদ্ধার হওয়া ডায়রিতে মিলেছে কিছু কোড। সেই সাংকেতিক শব্দ ডিকোড করার চেষ্টা করছে ইডি। তদন্তকারীরা মনে করছেন, সাংকেতিক শব্দে লেখা রয়েছে টাকার অঙ্ক! 

ইডি সূত্রে খবর, জেরায় একাধিক মিডলম্য়ানের নাম নিয়েছেন কুন্তল। তদন্তকারীরা মনে করছেন, এভাবেই কুন্তল প্রভাবশালীদের আড়াল করার চেষ্টা করছেন। তাঁর স্পষ্ট দাবি, তাঁকে ফাঁসিয়েছে তাপস মণ্ডল।

আরও পড়ুন, CBI-এর বদলে ইংল্যান্ডের MI5-এর উপর এবার ভরসা করতে হবে! কড়া তিরস্কার বিচারপতির

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.