Kunal Ghosh: তৃণমূলের তারকা-প্রচারকের তালিকা থেকে বাদও! 'পদে নয় পথে আছি', চোখে জল কুণালের...

'আমরা ৪২-এ ৪২ টার্গেট করে এগোচ্ছি।  কে কী ব্যবস্থা নিল... আমি যদি আমার মন থেকে তৃণমূল কংগ্রেস করি, কেউ আমার সেই অধিকার কেড়ে নিতে পারবে না। আপনারা যে ভালোবাসা দেখিয়েছেন, আমি কৃতজ্ঞ থাকলাম। আমি মনে রাখব। জেলা থেকে যাঁরা ফোন করছেন, আমি একই কথা বলেছি। এই লড়াইটা কর্মীদের অপমান করা যাবে না, পদ নয় পথে আছি'।  

Updated By: May 2, 2024, 09:44 PM IST
Kunal Ghosh: তৃণমূলের তারকা-প্রচারকের তালিকা থেকে বাদও! 'পদে নয় পথে আছি', চোখে জল কুণালের...

শ্রেয়সী গঙ্গোপাধ্য়ায়: তৃণমূলের তারকা প্রচারকের তালিকা থেকে এবার বাদ! অনুগামীদের সামনে কেঁদে ফেললেন কুণাল ঘোষ।  বললেন, 'পদে নয়, পথে আছি। যেখানে তৃণমূল, যেখানে তৃণমকর্মীরা, দেওয়াল লিখনের কর্মী, বুথকর্মী কুণাল ঘোষ তাঁদের সঙ্গে আছে এবং থাকবে'।

আরও পড়ুন:  Governor C V Anand Bose Controversy: রাজ্যপালের বিরুদ্ধে শ্লীলতাহানির 'বিস্ফোরক' অভিযোগ রাজভবনেরই কর্মীর!

এদিন উত্তর কলকাতায় তৃণমূলকর্মীদের সঙ্গে দেখা করেন কুণাল। তিনি বলেন, 'আমরা ৪২-এ ৪২ টার্গেট করে এগোচ্ছি।  কে কী ব্যবস্থা নিল... আমি যদি আমার মন থেকে তৃণমূল কংগ্রেস করি, কেউ আমার সেই অধিকার কেড়ে নিতে পারবে না। আপনারা যে ভালোবাসা দেখিয়েছেন, আমি কৃতজ্ঞ থাকলাম। আমি মনে রাখব। জেলা থেকে যাঁরা ফোন করছেন, আমি একই কথা বলেছি। এই লড়াইটা কর্মীদের অপমান করা যাবে না, পদ নয় পথে আছি'।

কুণালের বার্তা, 'আপনারা পরিষ্কার শুনে রেখে দিন, কুণাল ঘোষের সঙ্গে কোনও পদ লাগে না। যেখানে তৃণমূল, যেখানে তৃণমকর্মীরা, দেওয়াল লিখনের কর্মী, বুথকর্মী কুণাল ঘোষ তাঁদের সঙ্গে আছে এবং থাকবে। আজ না হয় কাল, মমতাদি এগুলি অনুধাবন করবে। এই আত্মবিশ্বাস নিয়ে এই দলটা চালিয়ে যাব'।

আরও পড়ুন:  West Bengal Lok Sabha Election 2024: প্রথম দু'দফায় ভোটের 'প্রকৃত হার' কত? এবার কমিশনের দ্বারস্থ তৃণমূল!

ঘটনাটি ঠিক কী? লোকসভা ভোটের মুখে বিতর্কে কুণাল। স্রেফ একই মঞ্চে থাকা নয়, রক্তদান শিবিরে যোগ দিয়ে উত্তর কেন্দ্রের বিজেপি প্রার্থী, একদা তৃণমূল বিধায়ক, তাপস রায়কে দরাজ সার্টিফিকেট দিয়েছিলেন তিনি। এমনকী, আক্রমণ করেছিলেন তৃণমূল প্রার্থী সুদীপ বন্দ্য়োপাধ্যায়কে। কেন? দলের  রাজ্য সম্পাদক পদ থেকে সরিয়ে দেওয়া হয় কুনাল। কবে? গতকাল, বুধবার। এরপর আজ, বৃহস্পতিবার তৃণমূলের তারকা-প্রচারের তালিকা থেকে বাদ পড়লেন তিনি। 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.