শেষ মুহূর্তের জটিলতায় কুনাল ঘোষকে এসএসকেএমে আনাই হল না

শেষ মুহূর্তের জটিলতায় কুনাল ঘোষকে এসএসকেএমে আনাই হল না। চব্বিশ ঘন্টার খবরের জেরে আজই কুনাল ঘোষকে এসএসকেএমে নিয়ে আসার উদ্যোগ নিয়েছিল প্রেসিডেন্সি জেল কর্তৃপক্ষ। জেল হাসপাতাল থেকে কুনাল ঘোষকে গাড়িতে তোলাও হয়। কিন্তু তারপর কোনও এক রহস্যজনক কারণে ফের গাড়ি থেকে নামিয়ে জেল হাসপাতালে ঢুকিয়ে দেওয়া হয় তাঁকে।

Updated By: Jun 29, 2015, 07:09 PM IST
শেষ মুহূর্তের জটিলতায় কুনাল ঘোষকে এসএসকেএমে আনাই হল না

ওয়েব ডেস্ক: শেষ মুহূর্তের জটিলতায় কুনাল ঘোষকে এসএসকেএমে আনাই হল না। চব্বিশ ঘন্টার খবরের জেরে আজই কুনাল ঘোষকে এসএসকেএমে নিয়ে আসার উদ্যোগ নিয়েছিল প্রেসিডেন্সি জেল কর্তৃপক্ষ। জেল হাসপাতাল থেকে কুনাল ঘোষকে গাড়িতে তোলাও হয়। কিন্তু তারপর কোনও এক রহস্যজনক কারণে ফের গাড়ি থেকে নামিয়ে জেল হাসপাতালে ঢুকিয়ে দেওয়া হয় তাঁকে।

চিকিত্সকেরা রেফার করলেও অসুস্থ কুণাল ঘোষকে এসএসকেএমে নিয়ে যাওয়া হচ্ছে না। শনিবার চব্বিশঘণ্টায় এখবর প্রচারের পরই অস্বস্তিতে পড়েছিল প্রেসিডেন্সি জেল কর্তৃপক্ষ।

তাঁদের সাফাই ছিল,ওপরমহলের নির্দেশ আসেনি বলেই কুণালকে এসএসকেএমে পাঠানো যাচ্ছে না।

শেষপর্যন্ত অবশ্য চাপে পড়ে কিডনির সমস্যায় কাবু কুণালকে এসএসকেএমে নিয়ে যাওয়ার উদ্যোগ নেয় জেল কর্তৃপক্ষ। হাসপাতাল চত্বরে পুলিস মোতায়েনও করা হয়। তবে এখবর চব্বিশ ঘণ্টায় সম্প্রচারের পরই নাটকীয় ভাবে পাল্টে যায় পরিস্থিতি।  কুণালকে গাড়িতে তুলেও শেষ মুহুর্তে নামিয়ে নেওয়া হয় । ফের ঢুকিয়ে দেওয়া হয় জেল হাসপাতালে।

কেন এই টানাপোড়েন তার কোনও ব্যাখ্যা অবশ্য মেলেনি। জেল সূত্রের দাবি, এসএসকেএমে কুনাল ঘোষের যে পরীক্ষা হওয়ার কথা ছিল, সোমবার তা সম্ভব হবে না জানতে পেরেই তাঁকে নিয়ে যাওয়ার সিদ্ধান্ত বাতিল করা হয়েছে। প্রেসিডেন্সি জেল কর্তৃপক্ষের এই যুক্তি ঘিরেও অবশ্য বেশ কিছু প্রশ্ন থেকে যাচ্ছে।

কী এমন পরীক্ষা যে সোমবার তা এসএসকেএমে করা যাবে না? আগাম না জেনেই বা কেন তাঁকে নিয়ে যাওয়ার প্রস্তুতি নিল জেল কর্তৃপক্ষ?

কুণাল ঘোষকে এসএসকেএমে নিয়ে যাওয়ার খবরে হাসপাতাল চত্বরে আগে থেকেই  হাজির হয়েছিল সাংবাদমাধ্যম। সেখানে কুণাল ফের  মুখ খোলার সুযোগ পেয়ে যাবেন, স্রেফ এই আশঙ্কাতেই কি তড়িঘড়ি সিদ্ধান্ত বদল?

ওপরতলার নির্দেশের কথা তো আগেই জানিয়েছিল জেল কর্তৃপক্ষ। তাহলে কি সেই ওপরতলার অঙ্গুলি হেলনেই ফের আটকে গেল কুণালের এসএসকেএম যাত্রা? জল্পনা কিন্তু চলছেই।

 

.