Kunal Ghosh: 'পার্থকে নিয়ে যা বলেছি তাতে ভুল নেই, মন্ত্রী নই মনে করাতে হবে না', ফিরহাদকে বিঁধলেন কুণাল

রবিবার ফেসবুক লাইভে এসে কুণাল ঘোষ বলেন, পার্থ চট্টোপাধ্যায় বলে দেবেন এটা অপপ্রচার। আমি দোষারোপ করিনি

Updated By: Apr 10, 2022, 08:17 PM IST
Kunal Ghosh: 'পার্থকে নিয়ে যা বলেছি তাতে ভুল নেই, মন্ত্রী নই মনে করাতে হবে না', ফিরহাদকে বিঁধলেন কুণাল

নিজস্ব প্রতিবেদন: পার্থ চট্টোপাধ্য়ায়কে নিয়ে যা বলেছি তার মধ্যে কোনও ভুল নেই। জানি মন্ত্রী আমি নই। মন্ত্রী হওয়ার হ্যাংলামি আমার নেই। দলের জন্য কাজ করতে চাই। কেউ যেন মনে করিয়ে না দেন যে আমি কোনও মন্ত্রী নই। নাম না করে ফিরহাদ হাকিমকে এভাবেই নিশানা করলেন তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষ।

কী থেকে এই বিতর্ক? শিক্ষক নিয়োগে দুর্নীতির অভিযোগ নিয়ে সম্প্রতি কুণাল ঘোষ বলেন, বিষয়টি বলতে পারবেন পার্থ চট্টোপাধ্য়ায়। এনিয়েই বিতর্কের শুরু। এনিয়ে ফিরহাদ হাকিম বলেন, কুণাল ঘোষ মন্ত্রিসভার সদস্য নন। আমি পার্থদার সঙ্গে ক্যাবিনটের সদস্য। তাই যা বলা হচ্ছে তা ঠিক নয়। তাই বিষয়টি যৌথ।

এনিয়ে রবিবার ফেসবুক লাইভে এসে কুণাল ঘোষ বলেন, পার্থ চট্টোপাধ্যায় বলে দেবেন এটা অপপ্রচার। আমি দোষারোপ করিনি। আমাকে পার্থ চট্টোপাধ্যায় আমাকে ফোন করেছিলেন। আবারো বলছি পার্থদা আমাকে ফোন রেছিলেন,আমি ওনার বাড়ি যাই। না হলে আমার খেয়ে দেয়ে কাজ নেই, উত্তর কলকাতা থেকে ঠেঙিয়ে দক্ষিণ কলকাতা যাব। আমি জীবনে অনেক স্বর্গ-নরক দেখেছি, তাই গরম নরম শব্দ আমার থেকে দুরে রাখাই ভালো। আমি নিজে নেত্রীকে বলেছিলাম আমার নাম কোনো নির্বাচন এর জন্য রাখবেন না। আমি অনেককিছু দেখেছি। দলের কাজ করতে চাই। তাই আমাকে যেন কেউ মনে করিয়ে না দেয়। আমিতো ববিদার বক্তব্যকে স্বাগত জানিয়েছি। আমি মন্ত্রী নই। সরকারের কেউ নই। তাইতো বলেছি দলের কিছু ব্যাপারে উত্তর দিতে পারি। কিন্তু প্রশাসিক বিষয় এসে গেলে তা আমার পক্ষে বলা সম্ভব নয়। তাইতো বলেছিলাম, দলের মহাসচিব ও তত্কালীন শিক্ষা মন্ত্রী এটা ভালো বলতে পারবেন। তাই আমাকে মনে করিয়ে দেওয়ার কোনও প্রয়োজন নেই যে আমি মন্ত্রী নই। আমার কোন হ্যাংলামি নেই। মন্ত্রী না হতে পারলে যাদের জীবন অসম্পূর্ণ এসব তাদের জন্য। আমার লড়াই আমি একা লড়েছি। প্রতিমাসে দলকে ১০ হাজার টাকা করে চাঁদা দিয়ে গিয়েছি। মন্ত্রিত্ব জীবনের ক্রাইট্রেরিয়া হতে পারে না। আমি দল বদল করিনি।

এখানেই থেমে থাকেননি কুণাল। তৃণমূল মুখপাত্র আরও বলেন, আমি চাইলে যেকোনো স্তরের নির্বাচনে আমি নেত্রীকে অনুরোদ করলে আমাকে ফিরিয়ে দিতেন না। আমার বিরুদ্ধে প্রশ্ন থাকলে আমি তার উত্তর দেব। যেদিন দেখব অতিথি শিল্পী বা ভাড়াটে সৈন্য দিয়ে আমাকে ডিফেন্ড করতে হচ্ছে তার থেকে থুতু ফেলে ডুবে মরা ভালো।

আরও পড়ুন-নেই বিভেদের কোনও দেওয়াল, রামনবমীর মিছিলে সম্প্রীতির ছবি  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.