Kunal Ghosh Accident: দুর্ঘটনার কবলে কুণাল ঘোষ, জনবহুল রাস্তায় ভাঙল গাড়ি

Kunal Ghosh Accident: হলদিয়াতে একটি কর্মসূচীতে যাওয়ার ছিল কুণাল ঘোষের। সেখানে বহু মানুষের উপস্থিত থাকার কথা রয়েছে। সেই কারণে লাল কাপড় গাড়িতে জড়িয়ে সেই জায়গার উদ্দেশ্যে রওনা হয়েছেন। গাড়ির বাঁদিকে লুকিং গ্লাস সহ বিভিন্ন জিনিস ক্ষতিগ্রস্থ হয়েছে।

Updated By: Dec 9, 2022, 01:25 PM IST
Kunal Ghosh Accident: দুর্ঘটনার কবলে কুণাল ঘোষ, জনবহুল রাস্তায় ভাঙল গাড়ি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: দুর্ঘটনার কবলে তৃণমূল নেতা কুণাল ঘোষ। রেষারেষি চলার সময় তাঁর গাড়িতে ধাক্কা লাগে বলে জানা গিয়েছে। কুনাল ঘোষ জানিয়েছেন দুটি গাড়ির রেষারেষির সময় তাঁর গাড়িতে একটি বাস ধাক্কা মারে। সেই কারণেই এই দুর্ঘটনা ঘটেছে। জানা গিয়েছে দুর্ঘটনা সময় গাড়িতে থাকলেও বর্তমানে সুস্থ রয়েছেন কুণাল ঘোষ। জানা গিয়েছে তাঁর গাড়ির বাঁদিকটি যথেষ্ট ক্ষতিগ্রস্থ হয়েছে। গাড়ির বাঁদিকে লুকিং গ্লাস সহ বিভিন্ন জিনিস ক্ষতিগ্রস্থ হয়েছে।

হলদিয়াতে একটি কর্মসূচীতে যাওয়ার ছিল কুণাল ঘোষের। সেখানে বহু মানুষের উপস্থিত থাকার কথা রয়েছে। সেই কারণে লাল কাপড় গাড়িতে জড়িয়ে সেই জায়গার উদ্দেশ্যে রওনা হয়েছেন।

কুণাল ঘোষ জি ২৪ ঘণ্টাকে জানিয়েছেন, ‘আমি ঠিকঠাক রয়েছি। আমার আজকে হলদিয়ায় একটা অনুষ্ঠান ছিল। আমি সেখানে রওনা হয়ে গিয়েছিলাম। শিয়ালদহ স্টেশনের কাছে যেটা বাসের লেন সেখানে বাসগুলি ছিল। বাসের মধ্যে রেষারেষির সময় একটি প্রাইভেট বাস সেই বাসের লেন ভেঙে বাইরে বেরবার সময় আমার গাড়ির উপরে এসে পড়ে আচমকা। তাতে আমার গাড়ির বাঁদিকের লুকিং গ্লাস এবং অন্যান্য কাঁচ ভেঙে গিয়েছে। পুলিস ব্যবস্থা নিচ্ছে। আমি পুলিসকে রিক্যুয়েস্ট করে এসেছি যেহেতু বাসে অফিসযাত্রীরা ছিলেন তাই বাসটিকে যেন না আটকানো হয় সেই সময়। তাতে সাধারণ মানুষ অসুবিধায় পড়বেন। ড্রাইভার এবং মালিকের নাম লিখে রেখে যা কেস করার সেই ভাবে কাজ করুক’।

আরও পড়ুন: প্রশাসনের আপত্তি টিকল না, হাজরা ও কাঁথিতে সভা করতে পারবেন শুভেন্দু

তিনি আরও বলেন, ‘ওদের অনেক সতর্কভাবে চালানো উচিত। প্রাইভেট বাস রেষারেষি করে শিয়ালদহর মতো জায়গায় একটা লেন থেকে বেরিয়ে আচমকা যেতে গিয়ে এই দুর্ঘটনা ঘটেছে। আমি এরপরে আমার হলদিয়ার কর্মসূচীতে রওনা হয়ে গিয়েছি’।

আরও পড়ুন: Mamata Banerjee In SSKM: চিকিত্সা আগে; ভর্তির প্রসেস পরে, এসএসকেএম-এ সরব মমতা

কুণাল ঘোষ আরও জানিয়েছেন, ‘এগুলো পুলিসের হাতেও নেই। গতকালও দেখা গিয়েছে একজন আইনজীবীর ছেলে যদি মাদকাসক্ত অবস্থায় পর পর সিগনাল ভেঙে, লোককে মেরে, পুলিসকে আহত করে গিয়ে একটা দুর্ঘটনা ঘটাচ্ছে। পুলিস কী করবে বলুন তো? পুলিস তো নিজেরা আহত হয়েও সেই গাড়িকে আটকাতে গিয়েছে। এতগুলো বাস একটা লাইনে দাঁড়িয়ে রয়েছে। সেখান থেকে একজন ভেঙে গিয়ে ওভারটেক করবে বলে এগিয়ে এসে মেরে দিল। পুলিস অ্যাকশন নিতে পারে। কিন্তু জনে জনে পুলিস কীভাবে বোঝাবে? আগের থেকে দুর্ঘটনা অনেক কমেছে। কিন্তু এরকম অপ্রীতিকর ঘটনা দুই একজন ঘটিয়ে ফেলছে।       

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)   

  

.