আদালতে ফের মুখ খুললেন কুণাল ঘোষ

আদালতে ফের মুখ খুললেন কুণাল ঘোষ। আজ একটি মামলায় তাঁকে হাজির করা হয় নগর দায়রা আদালতে। বিচারকের কাছে কুণাল অভিযোগ করেন, সারদা মামলায় জড়িত কিছু প্রভাবশালীর নাম বলতে চান তিনি। কিন্তু পুলিস জোর করে তাঁর মুখ বন্ধ করতে চাইছে। সেজন্য তার  ওপর নির্যাতনও চালিয়েছে পুলিস। এর আগে ৩০ জুন বিধাননগর আদালতের কোর্ট লকআপে তাঁকে পুলিস মারধর করে বলেও অভিযোগ করেন কুণাল ঘোষ।

Updated By: Jul 8, 2015, 05:14 PM IST
আদালতে ফের মুখ খুললেন কুণাল ঘোষ

ওয়েব ডেস্ক: আদালতে ফের মুখ খুললেন কুণাল ঘোষ। আজ একটি মামলায় তাঁকে হাজির করা হয় নগর দায়রা আদালতে। বিচারকের কাছে কুণাল অভিযোগ করেন, সারদা মামলায় জড়িত কিছু প্রভাবশালীর নাম বলতে চান তিনি। কিন্তু পুলিস জোর করে তাঁর মুখ বন্ধ করতে চাইছে। সেজন্য তার  ওপর নির্যাতনও চালিয়েছে পুলিস। এর আগে ৩০ জুন বিধাননগর আদালতের কোর্ট লকআপে তাঁকে পুলিস মারধর করে বলেও অভিযোগ করেন কুণাল ঘোষ।

সারদা মামলায় কোনও প্রভাবশালীর নাম বলা যাবে না, এই মর্মে ক্রমাগত পুলিস তাঁর ওপর চাপ সৃষ্টি করছে বলে অভিযোগ কুণালের। কুণালের অভিযোগের পরিপ্রেক্ষিতে এদিন পুলিসকে বিচারক জানিয়েছেন, জেল থেকে আদালতে বন্দিকে আনার দায়িত্ব পুলিসের। ভবিষ্যতে পুলিসের সম্পর্কে এধরনের অভিযোগ তিনি শুনতে চান না।

.