টানা ২৮ দিন অনশনে কুণাল, শারীরিক অবস্থার অবনতি

কুণাল ঘোষের শারীরিক অবস্থা সঙ্কটজনক। নগর দায়রা আদালতে জানালেন প্রেসিডেন্সি জেলের সুপার দেবাশিস চক্রবর্তী। আদালতে তিনি বলেন, টানা আঠাশ দিন ধরে অনশন করছেন কুণাল ঘোষ। এসএসকেএমের ডাক্তারদের ফিরিয়ে দিচ্ছেন। একথা জানিয়ে বিচারকের হস্তক্ষেপের আর্জি জানান প্রেসিডেন্সির সুপার। বিচারক জেলসুপার দেবাশিস চক্রবর্তীকে কারাগারের নিয়ম মেনে ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিয়েছেন।

Updated By: Nov 7, 2015, 09:18 PM IST
টানা ২৮ দিন অনশনে কুণাল, শারীরিক অবস্থার অবনতি

ওয়েব ডেস্ক: কুণাল ঘোষের শারীরিক অবস্থা সঙ্কটজনক। নগর দায়রা আদালতে জানালেন প্রেসিডেন্সি জেলের সুপার দেবাশিস চক্রবর্তী। আদালতে তিনি বলেন, টানা আঠাশ দিন ধরে অনশন করছেন কুণাল ঘোষ। এসএসকেএমের ডাক্তারদের ফিরিয়ে দিচ্ছেন। একথা জানিয়ে বিচারকের হস্তক্ষেপের আর্জি জানান প্রেসিডেন্সির সুপার। বিচারক জেলসুপার দেবাশিস চক্রবর্তীকে কারাগারের নিয়ম মেনে ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিয়েছেন।

তৃণমূলের হেভিওয়েট নেতা তথা পশ্চিমবঙ্গ সরকারের পরিবহন ও ক্রীড়া মন্ত্রী মদন মিত্রের জামিন মঞ্জুর করেছিল নিন্ম আদালত। তবে হাইকোর্টের নির্দেশে তিনি এখন গৃহবন্দি। কিন্তু শারীরিক অবস্থা ভাল নয় তাঁর, রয়েছেন হাসপাতালে। গঠিত হয়েছে মেডিক্যাল বোর্ডও। কিন্তু এই তৎপরতা সাসপেন্ডেড তৃণমূল সাংসদ কুণাল ঘোষের ক্ষেত্রে কেন এই 'অনীহা', উটছে প্রশ্ন।

.